মৌলভীবাজারে-জামায়াত নিষিদ্ধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

এস এ চৌধুরী,মৌলভীবাজার::জামায়াত শিবির নিষিদ্ধের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার সন্ধ্যায় জেলার কমলগঞ্জের আদমপুর ইউপির নইনারপার বাজারে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে ও বিভিন্ন শ্রেণী-পেশার  মানুষের অংশগ্রহনে- জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও পবিত্র মসজিদ, শহীদ মিনারসহ জাতীয় পতাকা অবমাননা এবং দেশব্যাপী তান্ডবের প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন আদমপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজির বক্স, সাংবাদিক শাব্বির এলাহী, ইউনিয়ন যুবলীগ সভাপতি খলিলুর রহমান, সম্পাদক রনজিৎ অধিকারী, সাংগঠনিক সম্পাদক জমসেদ এলাহী, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, বশির বক্স, আব্দুস শহিদ, ছাত্রলীগ নেতা এম জুয়েল মাহমুদ, ছাদেক হোসেন,মইনুল হোসেন প্রমুখ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »