ইউটিউবে ৫০ লাখ পেরোলো কনার ‘রেশমি চুড়ি’

কণ্ঠশিল্পী কনার গান ‘রেশমি চুড়ি’র ভিডিও ইউটিউবে ৫০ লাখের মাইলফলক ছুঁয়েছে। এই গায়িকার আর কোনো গানের ভিডিওতে এতো হিট পড়েনি আগে।

কনার ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপলোড করা হয় চলতি বছরের ৩১ মার্চ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত এটি দেখার সংখ্যা পেরিয়েছে ৫০ লাখের ঘর (৫০ লাখ ১৩ হাজার )।

নৃত্য পরিচালনার পাশাপাশি মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন কলকাতার শিবরাম শর্মা। এতে কনার সঙ্গে মডেল হয়েছেন একদল তরুণ-তরুণী। এ ছাড়া কিছুক্ষণের জন্য হাজির হয়েছেন গানটির সুরকার ও সংগীত পরিচালক কলকাতার আকাশ। এতে তার কণ্ঠও আছে।

গানটি লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। প্রোগ্রামিংয়ে বব; গিটার, ম্যান্ডোলিন ও ব্যাঞ্জো বাজিয়েছেন বাবনি। অডিও মিক্স/মাস্টার হয়েছে মুম্বাইয়ে মিট ব্রস অঞ্জনের স্টুডিওতে। চিত্রগ্রহণ করেছেন আশিকুর রহমান। শিল্প নির্দেশনায় রাজিম আহমেদ। এটি তৈরি হয়েছে ইভনেক্স সল্যুশন্সের প্রযোজনায়।

‘রেশমি চুড়ি’সহ মোট সাতটি গান নিয়ে কনার একক অ্যালবাম ‘সেলফি’ মিউজিক প্ল্যাটফর্ম রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপে এসেছে। নিজের গানের ভিডিও এতো দর্শকপ্রিয়তা পাওয়ায় দারুণ আনন্দিত তিনি। তার কথায়, ‘এটা আমার জন্য খুব খুশি আর ভালোলাগার ব্যাপার।’