মাঝ রাস্তায় শাহরুখকে থামিয়ে দিল এক নারী

সদ্য কেনা বিএমডব্লিউ হাঁকিয়ে বলিউড কিং ঘুরছিলেন মুম্বাইয়ের রাস্তায়। হঠাৎ রাস্তায় তার গাড়ির সামনে এসে গতি রোধ করেন এক অপরিচিত নারী। উস্কুখুস্কু চুলে গাড়ি সামনে এলেই ভেতরে থাকা শাহরুখও গাড়ি থামান। সদ্য এমন একটি ভিডিও রীতিমত সোশাল সাইটে ঘুরে ফিরেই দেখতে পাওয়া যাচ্ছে!

সদ্যই টুইটারে দুই কোটি ফলোয়ার হওয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন বলিউড কিং শাহরুখ খান। সেখানে তিনি তার অগনিত ভক্ত অনুসারিদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তাকে তারকা বানিয়ে তোলার জন্য। ঋণ স্বীকার করেছেন নানা সময়ে তার ছবির প্রচার, কিংবা ব্যক্তিগত ছবি ভিডিও শেয়ার করে অনুসারি আরো বিস্তুৃত করার জন্যও! অথচ এর প্রায় এক সপ্তাহ আগেও তার ফ্যান পেইজ থেকে একটি ভিডিও শেয়ার হয়, যা রীতিমত এখন ভাইরাল!

মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির থেকে নিজের কেনা বিএমডব্লিউ নিয়ে সময় কাটাতে বেরিয়ে ছিলেন শাহরুখ। ঘুরছিলেন মান্নাতের আশেপাশেই। গাড়ির গতি ছিল সামান্যই। এক ভক্তের ভিডিও দেখা যায়, শাহরুখ যখন গাড়ি নিয়ে রাস্তায় ঘুরছিলেন, ঠিক তখনই এক ভবঘুরে মহিলা দাঁড়ান গাড়ির সামনে। ব্রেক কষে দাঁড় করানো হয় গাড়ি। যদিও তৎক্ষণাতই দৌড়ে আসতে দেখা যায় শাহরুখের সিকিউরিটি গার্ডদের।

তারপরেও গাড়ির ভেতরে শাহরুখকে যেন কী বলতে চাইছিলেন তিনি। কিন্তু তা আর হয়ে উঠেনি।