বিশ্বখ্যাত ব্র্যান্ড ‘এনশ্যানটর’ এবার বাংলাদেশে

স্বনামধন্য ত্বক পরিচর্যাকারী ব্র্যান্ড ‘এনশ্যানটর’ এর বিভিন্ন পণ্য এখন থেকে বাংলাদেশে পাওয়া যাবে। উইপ্রো-উনযা ওভারসিস লিমিটেড এবং তাদের বাংলাদেশি অংশীদার এসএমভি কনজুমারস লিমিটেড সম্প্রতি বাংলাদেশে তাদের এই ব্যবসার উদ্বোধন ঘোষণা করে।
এই উপলক্ষে ‘দ্য ডেইলি স্টার’ মিলনায়তনে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনের পরপরই ফিতা ও কেক কেটে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেস্টিজ বাংলা লিমিটেডের চেয়ারম্যান আসিফ মঈন, ম্যানেজিং ডিরেক্টর আমান মঈন, এসএমভি কনজুমারস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কাজী জিয়াউল হাসান, চেয়ারম্যান সায়েদ মাযহারুল হক এবং উইপ্রো কনজুমার কেয়ার লাইটিংয়ের কান্ট্রি ম্যানেজার বিবেক ভাইড। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন দোকান মালিক ও তাদের প্রতিনিধি।

এনশ্যানটর সম্পর্কে:
এনশ্যানটর মালয়েশিয়ার অন্যতম শীর্ষস্থানীয় স্কিন কেয়ার প্রোডাক্ট লাইন। বডি লোশন, হ্যান্ড লোশন, পারফিউমড শাওয়ার জেল, শাওয়ার ক্রিম, রোল অন ডিওডেরান্ট, ডিওডেরান্ট স্টিক, বডি মিস্ট, ট্যালকম পাউডার ইত্যাদি প্রোডাক্টের জন্য এনশ্যানটর বিখ্যাত।
১৯৮৯ সাল থেকে শুরু করে মালয়শিয়ান এনশ্যানটর এখন বিশ্বের বিভিন্ন দেশে তার কার্যক্রম পরিচালনা করছে।
বাংলাদেশের বাজারে এনশ্যানটর এর বেশ চাহিদা থাকলেও এতোদিন বানিজ্যিকভাবে বাংলাদেশে এর কোন প্রোডাক্ট ছিলনা। সেকারনেই এগিয়ে এসেছে এসএমভি কনজুমারস লিমিটেড।