হরতালকে সামনে রেখে নামছে বিজিবি » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

BGB20130217060656বার্তাবাংলা ডেস্ক ::হরতালে আইন শৃঙ্খলা রক্ষায় আবারো বিজিবি মোতায়েন করা হচ্ছে। রাত ৮টা থেকে বিজিবির ১০ প্লাটুন জওয়ান মাঠে নামছে। বিজিবির একটি নির্ভরযোগ্য সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, সোমবার শিবিরের ডাকে হরতালে ব্যাপক নাশকতার আশঙ্কা করছে গোয়েন্দা সংস্থাগুলো। এ কারণে আইন শৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে পুলিশকে সহায়তার জন্য তারা মাঠে থাকবে। তবে কতক্ষণ থাকবে এ ব্যাপারে কোন কিছু জানানো হয়নি।

বিজিবির সূত্র জানায়, বিজিবির ১০ প্লাটুন অর্থ্যাৎ ২০০ জন জওয়ান রাত ৮টায় রাজধানীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নেবে। পাশাপাশি স্পর্শকাতর এলাকায় টহল ও তল্লাশি চালাবে।

এর আগে জামায়াত শিবিরের ডাকা হরতালের আগের দিন রাত ৮টা থেকে পরদিন সকাল ৮ টা পর্যন্ত ৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছিল।

উল্লেখ্য, কক্সবাজারে জামায়াত-শিবিরের মিছিলে পুলিশের গুলিতে ৪ জন নিহত ও ৩০ জন গুলিবিদ্ধসহ ২ শতাধিক নেতাকর্মী আহত এবং ১১২ জনকে গ্রেপ্তারের প্রতিবাদে এ কর্মসূচি ঘোষণা করে দলটি।  বর্তমান সরকারের মেয়াদকালে এটা জামায়াতের ডাকা চতুর্থ দফা হরতাল।

শুক্রবার রাতে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম এক বিবৃতিতে সোমবার সারাদেশে সকাল সন্ধ্যা হরতালের  কর্মসূচি ঘোষণা করেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »