এ কোন দীপিকা?

হলিউড ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ দ্য জ্যান্ডার কেজ’-এর জন্য নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। তবে এখন তার ব্যস্ততার অন্যতম কারণ বাস্তবে বন্দুক চালানো শিখছেন বলিউডের এই অভিনেত্রী। ছবির একটি থ্রিলিং দৃশ্যে তাকে বন্দুক চালাতে দেখা যাবে তাকে।

মাইক নামে একজন সামরিক কর্মকর্তা দীপিকাকে ভারী অস্ত্র চালোনার প্রশিক্ষণ দিচ্ছেন। ৩০ বছর বয়সী এই অভিনেত্রী তার ব্যস্ত সময় থেকে কয়েক ঘণ্টা বিরতি নিয়ে প্রশিক্ষণে অংশ নিচ্ছেন। চার থেকে ছয় সপ্তাহ পর্যন্ত চলবে এটি।
সম্প্রতি দিপীকা তার ইনস্ট‍াগ্রামে প্রশিক্ষকের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকার হাতে একটি ভারী বন্ধুক। সর্বশেষ ২০১৩ সালে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা: রামলীলা’তে বন্দুক হাতে অভিনয় করেছিলেন বলিউডের এই অভিনেত্রী।
‘ট্রিপল এক্স: রিটার্ন অফ দ্য জ্যান্ডার কেজ’-এ সেরেনা নামক একজন শিকারী রুপে দেখা যাবে দীপিকাকে। এ জন্য তাকে অনেক কঠিন দৃশ্যে অভিনয় করতে হচ্ছে। সেসব দৃশ্যের জন্যই তো এই কঠোর প্রশিক্ষণের ব্যবস্থা। ডিজে কারসো পরিচালিত এই ছবিতে দীপিকার বিপরীতে রয়েছেন হলিউডের অ্যাকশন খ্যাত তারকা ভিন ডিজেল।