বার্তাবাংলা ডেস্ক »

Dating App

লা মেরিডিয়ান ঢাকা
লা মেরিডিয়ান ঢাকার জন্য এটি প্রথম মা দিবস উদযাপন। এবং প্রতি বিশেষ দিবস উদযাপনের মত মা দিবসকে রাঙিয়ে তুলতে এবার ও শহরের এই নতুন হোটেলটি কিছু ভিন্ন ধরণের কর্মসূচির আয়োজন করেছে। হোটেলের ‘লেটেস্ট রেসিপি’ রেস্তোরার লাইভ-কিচেন বুফে ও চকলেট রুম ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। মা দিবস উপলক্ষে বুফে লাঞ্চ ও ডিনারে থাকছে বেকার্স কর্ণার, যেখানে অতিথিরা তাদের মাকে নিয়ে এলে মায়ের জন্য নিজের মত করে কেক সাজিয়ে উপহার রুপে পরিবেশন করতে পারবেন। এছাড়া সেদিন বুফেতে থাকছে বিশেষ মূল্যহ্রাস, যেখানে বুফে লাঞ্চ থাকবে জনপ্রতি ১ হাজার ৪৯৯ মাত্র এবং বুফে ডিনার থাকবে জন প্রতি ৩ হাজার ৬০০মাত্র। হোটেলের দুটি সিগ্নেচার রেস্তোঁরায়ও থাকছে বিশেষ আয়োজন। ১৬তলা ছাদে অবস্থিত ‘ওলেয়া’ মেডিটারেনিয়ান রেস্তোঁরায় থাকছে ওরিয়েন্টাল বুফে ডিনার মাত্র ৩ হাজার ৬০০ টাকায়। ইতালীয় রেস্তোঁরা ‘ফাভলা’তে থাকছে তিন কোর্সের সেট মেন্যু একই দামে। এছাড়া হোটেলের লবি লাউঞ্জে থাকছে ৬, ১২ ও ২৪ পিস্ চকলেট গিফ্ট বাক্সে ১৫% মূল্য ছাড়।

রঙ বাংলাদেশ
পৃথিবীতে মানুষের শ্রেষ্ঠ আশ্রয় মা। তাকে কোন একটি দিনের স্মরণ, ভালোবাস, শ্রদ্ধা জানানো যথেষ্ট নয়। বরং প্রতিটি দিনই যেন আমাদের মা দিবস। তবুও বিশ্বাবাসীর সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও উদযাপিত হয়ে আসছে আন্তর্জাতিক মা দিবস। মে মাসের প্রথম রোববার (৮ মে) আমরাও তাই মাকে প্রতিদিনের চেয়ে বেশি করে মনে করব। নতুন পরিচয়ে আবির্ভূত হওয়া রঙ বাংলাদেশও প্রথম এই দিনটিকে বিশেষভাবে উদযাপন করতে সাজিয়েছে বিশেষ কালেকশন। এই সংগ্রহে রয়েছে যে কোন বয়সী মায়েদের উপযোগী পোশাক। রঙ বাংলাদেশের মূল কালেকশন ছাড়া শ্রদ্ধাঞ্জলীতেও রয়েছে মা দিবসের বিশেস আয়োজন। যা রঙ বাংলাদেশ এবং শ্রদ্ধাঞ্জলীর অনুরাগীদের পছন্দকে নিসন্দেহ ছুঁতে পারবে। এছাড়া আরো রয়েছে শাড়ীর সঙ্গে ম্যাচিং গয়না ও ব্যাগ। উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ। ক্রেতাদের সাধ্যের মধ্যেই রাখা হয়েছে এই কালেকমনের পোশাক এবং উপাহার সামগ্রীর দাম।

আমারি ঢাকা
৮ মে মা দিবসে আমারি ঢাকা মায়েদের জন্য নিয়ে এলো বিশেষ অফার ও আমারি ঢাকা সন্তানের মনে মায়ের জন্য ভালবাসা প্রকাশ করার জন্য আমারি ঢাকা লাঞ্চ এবং ডিনার।
এ মায়েদের জন্য ৩০% ডিসকাউন্ট দিচ্ছে। এছাড়াও ৫ অথবা ততোধিক ফ্যামিলি মেম্বারসহ আসলে মা পাচ্ছেন আমারির পক্ষ থেকে ফ্রি ডাইনিং এবং পরিবারের জন্য থাকছে একটি কমপ্লিমেন্টারি কেক। এছাড়া আমারিতে বুক করার পর পাচ্ছেন ৯০ মিনিটের ফ্রি বডি স্ক্রুব এবং ফুট ম্যাসেজ। এই অফার ৮ মে পর্যন্ত।

ওমেন্স ওয়ার্ল্ড
মা-পৃথিবীর সবচেয়ে সুন্দর শব্দ। যে মানুষটি আমাদের নিয়ে সবচেয়ে বেশি স্বপ্ন দেখেন তিনি আমাদের মা। নিজের সব চাওয়া পাওয়াগুলোকে পাশ কাটিয়ে সন্তানের ভালোলাগাই যার কাছে সবকিছু। সেই মাকে একদিনের জন্য হলেও একটু বাড়তি আনন্দ আর ভালোলাগা দেয়ার সুযোগ কি কোনো সন্তান হারাতে চাইবে? আজকের মা আর ভবিষৎ মা মানে আপনি মায়ের জন্য কোনো সেবা নিলে সঙ্গে নিজের জন্য সেই একই ধরনের সেবা পাচ্ছেন একদম ফ্রি। সুবিধা মতো যে কোনো শাখায় আগেই যোগাযোগ করে মায়ের জন্য সারপ্রাইজ গিফট বুক করুন। মা দিবসে বেশ কয়েকটি বিশেষ প্যাকেজে রয়েছে ফেসিয়াল, মেনিকিওর ও পেডিকিওর, থ্রেডিং এবং চুল পড়া বন্ধ করতে ও চুলের রুক্ষতা দূর করতে ওয়েল ম্যাসেজ। ১৫ মে পর্যন্ত সব মায়েদের জন্য এসব প্যাকেজ শুরু মাত্র ১ হাজার ৫০০ টাকা থেকে। ওমেন্স ওয়ার্ল্ডের আউটলেট: গুলশান, বনানী, উত্তরা, কাকরাইল, ধানমন্ডি, মিরপুর, বনানী নেভি হেডকোয়ার্টার।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »