মৌলভীবাজারে-সংখ্যালঘু বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি॥ আহত-১ » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

এস এ চৌধুরী,মৌলভীবাজার::সংখ্যালঘু বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাত দলের হামলায় এক যুবক আহত হয়েছে। জেলার কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। জানা যায়, গতকাল ১২ ফেব্রুয়ারী মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় সিদ্ধেশ্বরপুর গ্রামের দীপক রায়ের বাড়ীতে   ১২ থেকে ১৪ জনের সশস্ত্র ডাকাতদল কলাপসিবল গেইট ও দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ টাকা স্বর্ণালঙ্কার ও  মুঠোফোন লুটে নিয়ে  বাড়ীর অপর সদস্য দীপক রায়ের ছোট ভাই নুপূর রায়কে মারধর করে আহত করে। আজ বুধবার সকালে আহত নুপূর রায়কে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। বুধবার সকালে কমলগঞ্জ থানায় দীপক রায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  এ ব্যাপারে সত্যতা স্বীকার করে দীপক রায় জানান,ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে বাড়ি থেকে নগদ আড়াই লাখ টাকা, ৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও ৪টি মুঠোফোন লুটে নেয়।
কমলগঞ্জ থানার এসআই মধু সুধন রায়  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে আজ বুধবার ভোরে কমলগঞ্জ ও মৌলভীবাজার থানার পুলিশ সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেন জানিয়ে আরো বলেন,তদন্তপূর্বক আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।
নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামবাসীরা জানান, স্বাভাবিকভাবে সরকারদলীয় চিফ হুইপের(উপাধ্যক্ষ এম এ শহীদ) গ্রামের বাড়ি কিছুটা পুলিশি নিরাপত্তায় থাকে, তার পরও পাশের বাড়ি দুর্ধর্ষ ডাকাতি হওয়ায় সর্ব মহলে আতঙ্ক বিরাজ করছে।
উল্লেখ্য সরকার দলীয় চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদের গ্রামের বাড়ী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর গ্রামে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »