বিপাসার গায়ে হলুদ আজ, কাল বিয়ে

বার্তাবাংলা রিপোর্ট :: বাঙালি নিয়মরীতি মেনে শুরু হল বঙ্গতনয়া ও বলিউডের অভিনেত্রী বিপাশা বসুর বিয়ের অনুষ্ঠান। দধিমঙ্গল থেকে নান্দীমুখ— সব বাঙালি নিয়মই পালন করা হচ্ছে তার বিয়েতে। এক্কেবারে ঘরোয়া ভাবে শুরু হল বিপাশা আর করণ সিংহ গ্রোভারের বিয়ের অনুষ্ঠান।  আগামীকাল  প্রেমিক করণ সিং গ্রোভারের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়বেন ‘জিসম’খ্যাত এই তারকা।

বিয়ের এই আয়োজনে আজ চলছে হলুদ পর্ব। কাল বিয়ে হবে গ্রোভার ও বিপাশার। মুম্বাইয়ের জহুর একটি ক্লাবে মেহেদী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। আগামীকাল সাত পাকে বাঁধা পড়বেন বিপাশা বসু। কিন্তু তোড়জোড় শুরু হয়ে গেছে গতকাল থেকেই। বিপাশার আশীর্বাদ হয়ে গেছে। সেই ছবি বন্ধু ড্যানি পান্ডে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ইনস্টাগ্রামে প্রকাশ পয়েছে বিপাশার মেহেন্দির ছবিও।  গায়ে হলুদ, বর বরণ, অগ্নিসাক্ষী রেখে মন্ত্রোচ্চারণ, কোনও কিছুই বাদ থাকবে না। করণকেও সাজতে হবে বাঙালি বরের পোশাকে। মাথায় পরতে হবে টোপর। আদ্যোপান্ত বাঙালি মতে হবে বিপাশা-করণের বিয়ে।

লাপি শাড়িতে গতকাল সেজেছিলেন বিপাশা। মাথায় কনের মুকুট পরে বাবার আশীর্বাদ নিতে দেখা গেছে তাঁকে। উপস্থিত ছিলেন করণ সিং গ্রোভারও।