বার্তাবাংলা ডেস্ক »

2012-08-01__pabnaবার্তাবাংলা ডেস্ক ::পাবনার ঈশ্বরদী উপজেলায় পাকশী বিভাগীয় রেল কার্যালয়ে টেন্ডার দাখিলকে কেন্দ্র করে সংঘর্ষে ছাত্রলীগ-যুবলীগের ৩ নেতাকর্মী ছুরিকাহত হয়েছেন।

বুধবার শহরের পাবনা রোডে এ ঘটনা ঘটে। আহতরা হলেন— সাহাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব সরদার, যুবলীগ কর্মী মো. লাবলু ও শিপন হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাকশী বিভাগীয় রেলওয়ে ডিইএন-১ অফিসে ৬টি গ্রুপের প্রায় ২০ লাখ টাকার দরপত্র দাখিল নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতলেবুর রহমান মিনহাজের সঙ্গে পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল ইলাম হব্বুলের কথা কাটাকাটি হয়।

এ ঘটনার জের ধরে পাকশীতে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপে ধাওয়া পাল্টা-ধাওয়া হয়। পরে শহরের পাবনা রোডে ওই তিনজনের ওপর হামলা চালানো হয়।

সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুল ইসলাম হব্বুল জানান, মিনহাজ রেলের টেন্ডার বক্সে নিজে দরপত্র দাখিল করে অন্য কাউকে দরপত্র দাখিল করতে বাধা দেয়।

একপর্যায়ে ১০/১২ জন ঠিকাদার একজোট হয়ে তার বাধা উপেক্ষা করে টেন্ডার দাখিল করলে মিনহাজ ক্ষুব্ধ হন । এ নিয়ে তিনি হব্বুলকে প্রকাশ্যে লাঞ্চিত করেন বলে জানান হব্বুল।

ছুরিকাঘাতে আহত লাবলু জানান, ছাত্রলীগ নেতা রাসেল ও রনিসহ ৫/৬ জন অতর্কিত হামলা চালিয়ে তাদের ৩ জনকে জখম করে।

গুরুতর আহত ৩ জনকেই ঈশ্বরদী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

এ ব্যাপারে, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতলেবুর রহমান মিনহাজ জানান, হব্বুলের ক্যাডাররা তার গ্রুপের ৩ ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীদের আহত করেছেন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আকবর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় বিকেল ৪টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »