উত্তেজনা বাড়াবে রঙিন অন্তর্বাস!

বার্তাবাংলা রিপোর্ট :: কোনও জিনিসের ঢাকনা যদি আকর্ষণীয় হয়, সেই জিনিসটির প্রতি আমাদের লোভ বেড়ে যায়। সে চকোলেটই হোক বা জামার প্যাকেট। তৎক্ষণাৎ সেই জিনিসটি আমরা কিনে ফেলতে চাই। অন্তর্বাসের ব্যাপারটিও তাই।

অধিকাংশ পুরুষের অভিযোগ তাদের সঙ্গী তাদের সন্তুষ্ট করতে পারে না। যৌনক্রিয়া চলাকালীন স্রেফ বিছানায় শুয়ে থাকে। কোনও উত্তেজনা নেই। যা করার পুরুষকেই করে নিতে হয়। কী করে যে সঙ্গীর মন জয় করবে, ভেবে পায় না। এই সমস্যার সমাধান করতে কিছু কিছু জিনিস মেনে চলতে হবে সঙ্গীর। কী কী, তা জেনে নিন

প্রেমিক/স্ত্রীর সামনে নিজেকে পুরোপুরি মেলে ধরার আগে কয়েক জোড়া আকর্ষণীয় অন্তর্বাস রাখুন স্টকে। দোকানে গিয়ে স্যাটিন বা লেস দেওয়া সুন্দর কয়েকটি অন্তর্বাস কিনে ফেলুন। ম্যাটিরিয়ালের সঙ্গে ভ্যারাইটিতেও রকমফের চাই। জি-স্ট্রিং, থং, বিকিনির মতো অন্তর্বাস বেছে নিন। সেই অন্তর্বাসই প্রেমিক/স্বামীকে আপনার দিকে চুম্বকের মতো টেনে নিয়ে আসবে। নারীর বস্ত্রত্যাগের চেয়ে আর কোনও কিছুতে পুরুষকে উত্তেজিত করা যায় না। তাই সেই পন্থাকেই বেছে নিন। প্রেমিক/স্বামীকে চমকে দিতে চাইলে খুব সম্মোহনী অন্তর্বাস পরে তার সামনে এসে দাঁড়ান। ধীরে ধীরে বস্ত্রত্যাগ করতে শুরু করুন। আপনার এই উদ্যোগে প্রেমিক/স্বামীর ঘোর লেগে যাবে।