সালমানকে হটিয়ে হৃতিক » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

salman hriticবার্তাবাংলা ডেস্ক :: বলিউডের অভিনেতা সালমান খানকে হটিয়ে কোমল পানীয় মাউনটেন ডিউর নতুন মুখ নির্বাচিত হলেন হৃতিক রোশন।সালমানের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় এখন থেকে মাউনটেন ডিউ ব্র্যান্ডের দূত হিসেবে দায়িত্ব পালন করবেন হৃতিক। সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে ‘হিন্দুস্তান টাইমস’।

এ প্রসঙ্গে মাউনটেন ডিউ প্রস্তুতকারী প্রতিষ্ঠান পেপসিকোর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘দুঃসাহসী এবং কোনো কিছুতেই ভীত নন—এমন ব্যক্তিত্বের প্রতিনিধি হিসেবে দারুণ মানানসই হৃতিক রোশন। এ জন্যই মাউনটেন ডিউ ব্র্যান্ডের দূত নির্বাচন করা হয়েছে তাঁকে।’
মজার বিষয় হলো, প্রায় এক দশক ধরে কোমল পানীয় থাম্বস আপের দূত হিসেবে দায়িত্ব পালন করছিলেন অক্ষয় কুমার। গত বছর তাঁর পরিবর্তে থাম্বস আপের দূত নিযুক্ত হন সালমান। এবার সালমানকে হটিয়ে তাঁর জায়গা দখল করলেন হৃতিক।
হিরো, এসার, লিবার্টি, আইবলসহ ডজন খানেক ব্র্যান্ডের দূতিয়ালির দায়িত্ব পালন করছেন হৃতিক। এ ছাড়া, গত বছরের ডিসেম্বরে সুইজারল্যান্ডের বিখ্যাত রাডো ঘড়ির দূত নিযুক্ত হয়েছেন তিনি।
কিছুদিন আগে একটি মোবাইল ফোন কোম্পানির দূত হিসেবে দায়িত্ব পালনের জন্য ১৫ কোটি ভারতীয় রুপির প্রস্তাব দেওয়া হয়েছিল হৃতিককে। কিন্তু পণ্য বিক্রির জন্য কোম্পানিটি মরিয়া হয়ে ওঠায় লোভনীয় ওই প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »