বার্তাবাংলা ডেস্ক »

Fahimবার্তাবাংলা রিপোর্ট :: অষ্টম শ্রেণীর ছাত্র মো. আহসান হাবিব (ফাহিম) চারদিন ধরে নিখোঁজ। ২ এপ্রিল স্কুলে যাবার কথা বলে বাসা থেকে বের হবার পর এখন পর্যন্ত নিখোঁজ ফাহিম। সে টঙ্গি গাজীপুরা এলাকার সাতাঈশ স্কুল অ্যান্ড কলেজের ছাত্র। বিষয়টি পুলিশ-র‌্যাবকেও জানানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো হদিস মেলে নি ১২ বছর বয়সী স্কুলছাত্র ফাহিমের। ছেলের চিন্তায় তার মা-বাবা রীতিমতো শয্যাশায়ী।
ফাহিমের বাবা ব্যবসায়ী মো. আনোয়ার কাজী জানান, স্কুলে যাবার সময় ফাহিমের পরনে কালো ডোরাকাটা ফুল হাতের গেঞ্জি, লাল সোয়েটার ও জিন্স প্যান্ট এবং সাথে ছিল স্কুল ব্যাগ ছিল। তার গায়ের রং কালো। এখন পর্যন্ত ফাহিমের কোনো সন্ধান না পাওয়ায় তার মা রীতিমতো শয্যাশায়ী। তিনি বলেন, আমার সাথে কারও কোনো শত্রুতা নেই। ফাহিম যে অপহরণের শিকার হয়েছে তাও বলতে পারছি না। কারণ অপহৃত হলে মুক্তিপণের ফোন হলেও তো আসতো।
এ বিষয়ে তিনি টঙ্গি মডেল থানায় একটি জিডি করেছেন। জিডি নাম্বার ১২০। এছাড়া র‌্যাবকেও জানানো হয়েছে। ফাহিমের বাসা টঙ্গির সাতাঈশ নয়াবাড়ী এলাকায়। বাসা নম্বার ১০০। কেউ ফাহিমের সন্ধান পেলে তার বাবার সাথে (মোবাইল নম্বর : ০১৬৮৮০২৯৯৭৩) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »