সোহা আলী এবং কুনাল খেমুর বিয়ে সম্পন্ন

বার্তাবাংলা ডেস্ক :: বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী ও নাবাব পরিবারের মেয়ে সোহা আলী খান এবং অভিনেতা কুনাল খেমুর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

রোববার মুম্বাইয়ে বাড়িতেই বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করলেন এই জুটির পরিবারবর্গ। সোহার মা শর্মিলা ঠাকুর, ভাই সাইফ আলী খান ও ভাবি কারিনা কাপুরসহ অল্প কয়েকজন অতিথি বিয়েতে উপস্থিত ছিলেন।

ক্রিম ও কমলা রঙের লেহেঙ্গা-চোলিতে বধূসাজে বেশ সুন্দর দেখাচ্ছিল সোহাকে। অন্যদিকে, মনীশ মালহোত্রার ডিজাইন করা শ্যাম্পেইন-গোলাপি রঙের শাড়িতে কারিনাকে লেগেছিল আকর্ষণীয়।

সাদা আচকান ও গোলাপি পাগড়ি পড়ে সাইফকে একেবারেই নবাব লাগছিল। সোনালি পাড়ের সাদা শাড়িতে শর্মিলা ঠাকুরকে বেশ মার্জিত লেগেছে। অন্যদিকে সোহার বোন জুয়েলারি ডিজাইনার সাবা আলি খানের গাঢ় গোলাপি ও সবুজ রঙের লেহেঙ্গা অনুষ্ঠানে যেন বাড়তি রঙ যোগ করেছিল।

বিয়ের অনুষ্ঠানে সাইফের সাবেক স্ত্রী অমৃতা সিং ও তাদের মেয়ে সারা উপস্থিত না থাকলেও ছিল সাইফের ছেলে ইব্রাহিম। সোহা আলির বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছিল গত ২২ জানুয়ারি। ঐ দিন তার মেয়ে বন্ধুদের সঙ্গে ব্যাচেলর পার্টি করেছিলেন তিনি।

সেখানে উপস্থিত ছিল সোহার বান্ধবী অভিনেত্রী নেহা ধুপিয়া ও কঙ্গনা সেন শর্মা। এর পরের দিন হয়েছে মেহেদি অনুষ্ঠান। সেখানে ছিলেন সাইফ ও কারিনা। মেহেদি অনুষ্ঠানে রিতু কুমারের করা লেহেরিয়া পড়েছিলেন ‘রঙ দে বাসন্তি’ তারকা।

২০১২ সালে খুব ধুমধাম করে বিয়ে করেছেন কারিনা-সাইফ জুটি। তবে সোহা-কুনালের বিয়ের আনুষ্ঠানিকতা হলো একেবারেই সাদামাটাভাবে।