বার্তাবাংলা ডেস্ক »

Lamudi Pic লামুডিবার্তাবাংলা রিপোর্ট :: রিহ্যাব (Real Estate & Housing Association of Bangladesh) আয়োজিত এবারের শীতকালীন আবাসন মেলায় গ্লোবাল প্রপার্টি পোর্টাল ‘লামুডি’ নিয়েছে। নতুন ধরনের ধ্যান-ধারণা নিয়ে বাংলাদেশে কর্মকাণ্ড পরিচালিত করা লামুডি স্বাভাবিক সময়ের মতো এবারের মেলায়ও বেশ সাড়া পেয়েছে।

এ প্রসঙ্গে লামুডি বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক রাজেশ গ্রোভার বলেন, “ইদানীয় তরুণ প্রজন্ম প্রপার্টি কেনার সিদ্ধান্তের ব্যাপারে অনেক বেশি জড়িত হচ্ছে, যা ২০১৫ সালের অনলাইনে প্রপার্টি খোঁজার ট্রেন্ডের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ইতিবাচক প্রভাব ফেলবে”।

লামুডি বাংলাদেশের ম্যানেজার (পিআর) আরিফুর রহমান বলেন, উদীয়মান বাজারগুলোতে প্রতিনিয়ত বেশি বেশি মানুষ প্রতিবছর অনলাইনের দিকে ঝুঁকছে। আবাসন খাতে বাড়ি সন্ধানীদের জন্য ইন্টারনেট একটি টুল হিসেবে জনপ্রিয় হয়ে উঠছে। লামুডির সাম্প্রতিক তথ্য অনুযায়ী ৭২ শতাংশ বাড়ি সন্ধানীরা বাড়ি খুঁজতে ইন্টারনেট ব্যবহার করে। গ্রাহকদের সেবা দেয়ার জন্য লামুডির কাছে ৪৭৫টিরও বেশি ডেভেলপারদের ১৪০০০টিরও বেশি প্রপার্টির বিজ্ঞাপন রয়েছে।

লামুডির কর্মকর্তারা জানিয়েছেন, বাসা কিংবা বাড়ি সন্ধানকারীদের জন্য একটি অনন্য সেবা চালু করায় লামুডি এরই মধ্যে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। লামুডি বাড়ি খোঁজার প্রক্রিয়াকে আগের তুলনায় আরও সহজ ও আনন্দময় করে তুলেছে। এটি ই-কমার্সের ধারণা থেকে আরও এক ধাপ এগিয়ে গিয়ে একটি সম্পূর্ণ নতুন ধরনের বৃত্তের বাইরের ভাবনা থেকে চালু করেছে 01777 777 187 – “ডায়াল ফর হোম” সেবা।

তারা জানান, সম্পূর্ণ নতুন ধরণের সেবায় একজন গ্রাহককে ফোনের মাধ্যমে তাদের বাড়ি খোঁজা সংক্রান্ত প্রয়োজনীয় সকল কাস্টমাইজ তথ্য প্রদান করা হয়ে থাকে। Lamudi.com.bd তাদের স্টলে মেলার দর্শকদের জন্য “ডায়াল ফর হোম” সেবার প্রত্যক্ষ নিদর্শনের ব্যবস্থা করেছে, যেখানে দর্শকরা 01777 777 187 নাম্বারে ফোন করে তাদের চাহিদার প্রপার্টি সম্পর্কিত প্রয়োজনীয় তথ্য প্রদান করে যার পরিপ্রেক্ষিতে তাদের চাহিদা অনুযায়ী প্রপার্টির সকল দরকারী তথ্য এসএমএসের মাধ্যমে তাদের কাছে পৌঁছে দেয়া হয়।

শেয়ার করুন »

মন্তব্য করুন »