বার্তাবাংলা ডেস্ক »

Dating App

atok 011525বার্তাবাংলা রিপোর্ট ::  চট্টগ্রাম নগরীর আলকরণ এলাকায় বোমা মেরে সোনার দোকানে ডাকাতির ঘটনায় আরো ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া ৫ ভরি স্বর্ণালংকার, একটি শর্টগানসহ ২টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোর থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

নগর পুলিশের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করলেও বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেছেন। তবে গ্রেপ্তার ব্যক্তিরা এজাহারভূক্ত আসামী বলে জানা গেছে।

এ ঘটনায় কোতয়োলী থানায় বুধবার বিকেল ৩টায় প্রেস বিফ্রিংয়ের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন সিনিয়র সহকারি কমিশনার ( কোতয়ালী) আব্দুর রউফ।

গত শনিবার রাতে নগরীর আলকরণ এলকায় হাজী দানু মিয়া সওদাগরের মালিকানাধীন অপরূপা জুয়েলার্স এবং জুয়েলারি সমিতির সহ সভাপতি রতন ধরের মালিকানাধীন গিনি গোল্ড জুয়েলার্সে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় ডাকাতদের ছোঁড়া বোমায় আহত হন ১০ জন। এর মধ্যে আবু সৈয়দ (৪৫) নামে এক পথচারি চিকিৎসাধীন অবস্থায় চমেক হাসপাতালে ওই দিন রাতে মারা যান।  বাকি ৯ জন চিকিৎসাধীন আছেন এখনো।

ডাকাতি ও বোমা হামলার ঘটনায় নগরীর কোতয়ালি থানায় ১১ জনকে আসামি করে ২ টি মামলা দায়ের করেছেন গিনি গোল্ড জুয়েলার্সের মালিক রূপন কান্তি ধর। ইতোমধ্যে ওই মামলায় ৫ জনকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »