বার্তাবাংলা ডেস্ক »

Dating App
paoliবার্তাবাংলা রিপোর্ট ::  শুধু টালিউডে নয় পাওলির ভক্ত ঢালিউডেও কম নয়। সিনেমায় তার আবেদনময়ী চাহনী আর খোলামেলা দৃশ্য ভক্তদের শিহরণ জাগাতে বাধ্য করে। সেই পাওলি কিনা ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত!

পাওলি ভক্তদের ভয় পাওয়ার দরকার নেই। কারণ জয়শ্রী ভট্টাচার্যের টেক কেয়ার সিনেমাতে প্রধান একটি চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আর চরিত্রটিতেই ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত এক মডেলের ভূমিকায় দেখা যাবে তাকে। নামের সঙ্গে বহুমুখী বিশেষণটাই সবচেয়ে বেশি মানানসই হয় পাওলির ক্ষেত্রে। টলিউড থেকে বলিউড যে সিনেমাই হোক বিভিন্ন চরিত্রে নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে গেছেন তিনি। হেট স্টোরির কাব্য কিংবা সাম্প্রতিক সময়ের পারাপার সবখানেই সমান স্বাচ্ছ্যন্দ তিনি। এবার আবার তাকে দেখা যাবে নতুন এ চরিত্রে।

তার চরিত্রটি সম্পর্কে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে পাওলি বলেছেন, ‘চিত্রনাট্য পড়ামাত্র রাজি হয়ে গিয়েছিলাম। আমার মনে হয়েছে এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। এখানে আমি একজন মডেল। ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত হওয়ার পরও কীভাবে সে মানসিক, শারীরিক চ্যালেঞ্জগুলো নেয় সেটাই দেখানো হয়েছে এখানে।’

সিনেমাতে তার তিন-চারটি লুক রয়েছে। সেগুলোর দায়িত্বে আছেন বিখ্যাত মেকআপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদার। টেক কেয়ার-এ চিকিৎসক পিল্লাইয়ের ভূমিকায় অভিনয় করছেন রাজেশ শর্মা।

পতি পরমেশ্বর-এর মতো কমেডি ঘরানার সিনেমার পর দ্বিতীয় সিনেমাতে এরকম একটি সিরিয়াস বিষয় কীভাবে পরিবেশন করবেন তিনি তা দেখতেও উৎসুক দর্শকরা।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »