অপহৃত ২ শিশু উদ্ধার

বার্তাবাংলা রিপোর্ট ::  ঢাকার খিলবাড়িটেক এলাকা থেকে অপহরণের দুইদিন পর মো. তাওসিফ ও মিনহাজ মিয়া নামের পাঁচ বছরের দুই শিশুকে নরসিংদীর তরোয়া থেকে উদ্ধার করেছে নরসিংদী সদর থানা পুলিশ।

রোববার রাত ১০টার দিকে শহরের তরোয়া এলাকার কাবুলশাহ মাজার থেকে তাদের উদ্ধার করা হয়। শনিবার ঢাকার খিলবাড়িটেক এলাকা থেকে তাদের অপহরণ করা হয়।

সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আবুল কাশেম জানান, শনিবার বিকেলে শিশু দুটি তাদের বাড়ির পাশে খেলাধূলা করছিল। নরসিংদীর তরোয়া এলাকার ভারাটিয়া মনির হোসেন ও কামারটেক এলাকার মামুন নামে দুইজন তাদের অপহরণ করে।

পরে তাদের পরিবারের কাছে তরোয়া এলাকায় রাখা হয়। ওইদিন তাওসিফের বাবা রফিকুর ইসলাম এবং মিনহাজের বাবা বাবুল মিয়া নিকট ১২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অহরণকারীরা। পরিবারের পক্ষ থেকে ভাটারা থানায় অভিযোগের প্রেক্ষিতে নরসিংদীর তরোয়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহরণকারী মনির হোসেনের স্ত্রী শাহিদা (২০) ও মামুনের ভাবি রহিমা বেগমকে (৩৫) আটক করেছে পুলিশ।

নরসিংদী সদর থানা পুলিশের পক্ষ থেকে সোমবার দুপুরে শিশু দুটিকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় অভিযুক্ত মনির ও মামুনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।