‘শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হয়ে হ্যাট্রিক করবেন’

বার্তাবাংলা রিপোর্ট ::  নাটোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দলটির সভাপতিমণ্ডলীর সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের সংসদ নির্বাচনে শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হয়ে নাটোরের ছেলে তাইজুল ইসলামের মতো হ্যাট্রিক করবেন।

তিনি বলেন, আন্দোলনের নামে চক্রান্ত করলে খালেদা জিয়ার কালো হাত ভেঙে দেওয়া হবে। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। আন্দোলন কাকে বলে আওয়ামী লীগের চেয়ে ভালো আর কেউ জানে না।

খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে ডাকা হয়েছিল,  আসেননি। ২০১৯ সালের আগে আর সংলাপ বা নির্বাচন হবে না।

নাটোর শহরের কানাইখালী মাঠে মঙ্গলবার দিনব্যাপী জেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট মো. সাজেদুর রহমান খান।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবির নানক এমপি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল ফারুক খান (অব.) এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহাদ আলী সরকার প্রমুখ।

সম্মেলনে হাজার হাজার নেতা-কর্মী অংশ নেওয়ায় প্রথম অধিবেশন শেষে পাশের আনসার হল মাঠে বিকেল সাড়ে ৪টায় দ্বিতীয় অধিবেশনে ডেলিগেটদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে বলে ঘোষণা দিয়ে সম্মেলন শেষ করা হয়। সম্মেলন ঘিরে সভাপতি ও সম্পাদক প্রার্থীদের পক্ষে তাদের অনুসারীরা জেলা শহর জুড়ে নেতাদের ছবি সম্বলিত হাজার হাজার ডিজিটাল বোর্ড ও ব্যানারে ছেয়ে ফেলে।