৩ হাজার টাকায় অ্যালকাটেলের স্মার্টফোন

বার্তাবাংলা ডেস্ক :: গ্রাহকদের চাহিদানুযায়ী কমদামে স্মার্টফোনের দারুণ অভিজ্ঞতা দিতে সম্প্রতি অ্যালকাটেল ওয়ানটাচ ও মজিলা যৌথভাবে যাত্রা শুরু করেছে। অ্যালকাটেল মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের সহযোগিতায় বাংলাদেশের বাজারে আনলো ‘ফায়ার সি’ স্মার্টফোন।

গ্রাহকরা আকর্ষনীয় ফিচারের এই স্মার্টফোনটি কিনতে পারবেন মাত্র ৩ হাজার ২৯৯ টাকায়। আর সঙ্গে বাংলালিংকের পক্ষ থেকে উপহার হিসেবে থাকছে ২৫০ মেগাবাইট ইন্টারনেট। পাশাপাশি পরবর্তী ৩ মাস ২৫০ মেগাবাইটের প্যাকেজ কিনলেই থাকছে শতভাগ বোনাস।

অ্যালকাটেল ওয়ানটাচের এশিয়া প্যাসিফিক অঞ্চলের পরিচালক প্রাভীন ভেলেছা বলেন, ‘আমরা বিশ্বাস করি এর মাধ্যমে আরও বেশি গ্রাহক কমদামে ভালোমানের স্মার্টফোন ব্যবহারের সুবিধা পাবে। আমরা বাংলালিংকের সহযোগিতায় ফায়ার সি আনতে পেরে খুবই আনন্দিত।’

বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলাইমান আলম বলেন, ‘অ্যালকাটেলের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে বাংলাদেশের বাজারে কমদামে ও অধিক ফিচারের স্মার্টফোন আনতে পেরে আমরা আনন্দিত।’

মজিলা প্রেসিডেন্ট ড. লি গং জানান, এশিয়ার বাজারে আরও উপযোগি ও গ্রাহকদের সাধ্যের মধ্যে ফায়ারফক্স ওএস চালিত হ্যান্ডসেট আসছে।

স্মার্টফোনটির ৩.৫ ইঞ্চির এইচভিজিএ ডিসপ্লে ও ১ গিগাহার্জ প্রসেসর সাবলীলভাবে ও দ্রুতগতিতে ফায়ারফক্স ওএস অ্যাপ ব্যবহারের সুবিধা দেবে। মোবাইল ব্রডব্যান্ড ও এফএম রেডিওর মাধ্যমে ফায়ার সি সব ধরনের কনটেন্ট দেখা, ধারণ করা ও শেয়ার করার সুবিধা দেবে।