গুলিবিদ্ধ বাহিনীপ্রধানসহ আটক ৪

বার্তাবাংলা রিপোর্ট ::  সদর উপজেলার জয়পুর ইউনিয়নের উত্তর জয়পুর এলাকায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী জুয়েল বাহিনীর সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। বাহিনী প্রধান জুয়েলকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে ঘটনাটি ঘটেছে।

এসময় ডিবির এএসআই রনজিত কুমার, পুলিশ কনস্টেবল আমিনুল হক, মানিক চন্দ্র, জালাল উদ্দিনসহ ৪ পুলিশ ও তিন সন্ত্রাসী আহত হন। আহত পুলিশ সদস্যেদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান সাংবাদিকদের জানান, ডাকাতি, চাঁদাবাজিসহ ১২ মামলার পলাতক আসামি ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী জুয়েলকে গ্রেপ্তারের জন্য ভোররাতে পুলিশ সদর উপজেলার উত্তর জয়পুর এলাকায় অভিযান চালায়। এসময় সন্ত্রাসী জুয়েল তার বাহিনীর লোকজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশ ও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে সন্ত্রাসী ও পুলিশের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

এসময় বাহিনী প্রধান জুয়েলকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সন্ত্রাসীদের হামলা ৪ পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করেন তিনি। অন্য সন্ত্রাসীদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।