আনুশকাকে কোহলির উড়ন্ত চুমু

বার্তাবাংলা রিপোর্ট ::  গ্যালারিতে প্রিয়তমা বান্ধবী আনুশকা। কিছু একটা করে দেখানোর তাড়া বিরাট কোহলির মধ্যে কাজ করবেই। সেটাই হলো। ওয়ানডে ক্রিকেটে দ্রুততম ৬ হাজারী ক্লাবের সদস্য, সঙ্গে সিরিজ জয়ের পথে হাফ সেঞ্চুরি, উদযাপনটা বুঝি একটু ভিন্নই করতে হয় কোহলিকে!

করলেনও। ব্যাট তুলে চুম্বন বাতাসে ভাসিয়ে দিলেন গ্যালারিতে থাকা বান্ধবী আনুশকার উদ্দেশ্যে। বলিউড গ্ল্যামার গার্ল আনুশকাও দাঁড়িয়ে হাত তালি দিয়ে জবাব দিলেন ভালবাসার মানুষ বিরাট কোহলির উড়ন্ত চুমুর। দৃশ্যগুলো ক্যামেরাবন্দী হয়ে গেল যটপট এবং খুব দ্রুতই চড়িয়ে পড়ল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মহেন্দ্র সিং ধোনির ইনজুরির কারণে শ্রীলংকার বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজে ভারপ্রাপ্ত হিসেবে ভারতীয় দলের নেতৃত্ব দিচ্ছেন বিরাট কোহলি। অধিনায়কত্ব বেশ উপভোগ করছেন কোহলি। টানা তিন ম্যাচে লংকানদের হারিয়ে দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে তারা।

হায়দারাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে লংকানদের করা ২৪২ রানের জবাবে ৪ উইকেট হারিয়ে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় ভারত। তখনও হাতে বল বাকি ছিল ৩৫টি। কোহলি আউট হন ৫৩ রান করে। তার আগেই ক্যারিয়ারের ৩২তম হাফ সেঞ্চুরি পূরণ করে বান্ধবীর উদ্দেশ্যে উড়ন্ত চুমু বাতাসে ভাসিয়ে দেন ভারতের ভারপ্রাপ্ত অধিনায়ক।