‘আমি আর প্রধানমন্ত্রী হতে চাই না’

বার্তাবাংলা রিপোর্ট ::   ‘আমি আর প্রধানমন্ত্রী হতে চাই না’ সম্প্রতি উত্তর বঙ্গে দেওয়া খালেদা জিয়ার এই বক্তব্যকে হতাশার সুর বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের হল রুমে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ আয়োজিত শহীদ নূর হোসেন স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

এসময় হাছান মাহমুদ আরো বলেন, খালেদা জিয়ার হাতে রক্ত ও আগুন দুটোই আছে। তাই আমরা অপেক্ষায় রয়েছি, খালেদা জিয়া কবে বলবেন তিনি আর রাজনীতি করবেন না।

তিনি বলেন, ১৯৮৭ সালের ১০ নভেম্বর নূর হোসেন যেভাবে রক্ত দিয়ে গণতন্ত্রকে সমুন্নত রেখেছিলেন আজও সেইভাবে গণতন্ত্রের শত্রুদের রুখতে হবে।

এসময় বিগত দিনে হরতাল ডেকে পেট্রোল বোমা মেরে গাড়িতে জীবন্ত মানুষ হত্যাকারীদের বয়কট করতে মটর চালক লীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সভাপতি  ও শহীদ নূর হোসেনের বড় ভাই মো. আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম, বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের সভাপতি আল্লামা ইলিয়াস হোসাইন বিন হেলালী, মটর চালক লীগের সাধারণ সম্পাদক মো. মুনীরুজ্জামান মনির প্রমুখ।