বার্তাবাংলা ডেস্ক »

Dating App

Screenshot_90বার্তাবাংলা ডেস্ক ::  একটা সন্তানের ইচ্ছে ছিল খুব। কিন্তু সড়ক দুর্ঘটনা কেড়ে নিল প্রেমিকের প্রাণ। আর এখান থেকেই শুরু হলো ভালোবাসার আরেক অধ্যায়ের। মৃত প্রেমিকের শেষ ইচ্ছে পূরণ করতে তার শরীর থেকে শুক্রাণু সংগ্রহে উদ্যোগ নিলেন প্রেমিকা। কিন্তু টাকা পাবেন কোথায়? অনলাইনে সাহায্যের আবেদন জানালেন। হাত বাড়িয়ে দিল সব ভার্চুয়াল বন্ধুরা। অর্থ জোগার হয়ে গেল। প্রেমিকের শরীর থেকে শুক্রাণু সংগ্রহ করে স্থাপন করা হয়েছে প্রেমিকার গর্ভে। এখন মৃত প্রেমিকের ঔরশজাত সন্তানের মা হতে চলেছেন প্রেমিকা।

গত ৩১ অক্টোবর ভালোবাসার বাসা খুঁজতে বের হয়ে নিয়ইউয়র্কে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারান মার্কিন যুবক ক্যামেরুন রবিনেট (২৫)। প্রেমিকা স্টেফানি লুকাসকে (২২) জানিয়েছিলেন বাবা হওয়ার আগ্রহের কথা। স্টেফানিও রাজি ছিলেন।

হাসপাতালে তিনদিন মুমূর্ষু অবস্থায় পড়ে থাকার পর মারা যান ক্যামেরুন। কিন্তু তার মৃত্যুর সঙ্গে সঙ্গেই ক্যামেরুনের স্বপ্নের মৃত্যু ঘটতে দিতে চাননি প্রেমিকা স্টেফানি। ভগ্নহৃদয় স্টেফানি ডাক্তারদের জানান ক্যামেরুনের বাবা হওয়ার ইচ্ছার কথা। ডাক্তাররা জানান মৃত্যুর একদিনের মধ্যে ক্যামেরুনের শরীর থেকে স্পার্ম (শুক্রাণু) সংগ্রহ করে স্টেফানির গর্ভে স্থাপন করলে মা হতে পারেন তিনি। কিন্তু তার জন্য প্রয়োজন ১১ হাজার মার্কিন ডলার।

হাল ছাড়েননি স্টেফানি। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোতে তাদের ভালোবাসার স্বপ্নের কথা বিস্তারিত জানিয়ে সাহায্যের আবেদন করেন তিনি। তাদের কথা শোনার পর এগিয়ে আসেন বহু অজানা বন্ধু। একদিনের মধ্যেই তাদের সাহায্যে উঠে আসে প্রয়োজনীয় অর্থ।

মৃত ক্যামেরুনের শরীর থেকে শুক্রাণু সংগ্রহ করে স্টেফানির গর্ভে স্থাপন করেন ডাক্তাররা। স্টেফানি এখন গর্ভবতী।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »