কাদের মোল্লার ফাঁসির দাবিতে বরগুনায় বিক্ষোভ » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

একাত্তরে মানবতা বিরোধী অপরাধে অভিযুক্ত কাদের মোল্লাসহ সকল যুদ্ধাপরাধীর ফাঁসির দাবীতে বরগুনায় চলছে  বিক্ষোভ সমাবেশ। নতুন প্রজন্ম ও অনলাইন এ্যক্টিভিটিস ফোরামের উদ্যোগে শত শত তরুন এ সমাবেশে অংশ  নিয়েছে। বিকেল চারটায় স্থানীয় বন্দর ক্লাব চত্বরে তরুন প্রজন্ম বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন সমাবেত  হয়ে স্লোগান, বিপ্লবী সংগীত ও গন সংগীত পরিবেশন করে ও মোমবাতি প্রজ্জলন করে। এসময় বরগুনা প্রেসক্লাব, সেক্টর কমান্ডার ফোরাম একাত্তর, কমিউনিস্ট পার্টি,সোস্যাল ডেভেলপমেন্ট ওয়ার্কার ফোরাম ও খেলাঘরসহ বিভিন্ন সামাজিক সাংষ্কৃতিক সংগঠন কর্মসূচীতে একাত্ততা প্রকাশ করে। দাবী আদায় না হওয়া পর্যন্ত প্রতিদিন বিকেল চারটা থেকে রাত ১০টা পর্যন্ত এ সমাবেশ চলবে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্যসমূহ »

  1. ৫২’ ২১ ফেব্রুয়ারির আমতলা থেকে ৭১’ ৭ মার্চের ঐতিহাসিক রেসকোর্সে ময়দান হয়ে ৯২’ ২৬ মার্চের গণ-আদালত !!! এবং ১৩’ ৬ ফেব্রুয়ারির শাহবাগ চত্তর থেকে আজ, বঙ্গব সাগরের পাড়ের জেলা বরগুনায় । আমার নতশীরে অভিবাদন রইলো একাত্তরের যোগ্য উত্তরসূরীদের প্রতি

মন্তব্য করুন »