বার্তাবাংলা ডেস্ক »

Dating App

Screenshot_31বার্তাবাংলা ডেস্ক :: নায়িকা হওয়ার নেশায় তিন শিশু স্কুল থেকে পালিয়ে ঢাকায় যাচ্ছিল। কিন্তু বাদ সাধলেন বেরসিক কিছু লোক। ঢাকা যাওয়ার পথে স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশে দেন। রোববার দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়।

শিশুরা হলো, পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল গ্রামের ময়নাল প্রামাণিকের মেয়ে মিম (১০), একই উপজেলার বেজপাচিহাটা গ্রামের লতিফ মৃধার মেয়ে লতা (১০) ও কুর্নিপাড়ার আলতাফ হোসেনের মেয়ে আতিকা (১১)। তারা হান্ডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ইমদাদুল হক জানান, দুপুরে অভিভাবকহীন অবস্থায় সাধারণ পোশাকের এক শিশুর সঙ্গে স্কুলের পোশাকে আরো দুই শিশু হাটিকুমরুল গোলচত্বরে এসে ঢাকায় যাওয়ার জন্য বাসে ওঠার চেষ্টা করে। গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয় লোকজন তাদের ধরে থানায় নিয়ে আসেন। এরপর জিজ্ঞাসাবাদে তারা জানায় নায়িকা হওয়ার বাসনার কথা। তারা আরো জানায়, তাদের পরিকল্পনা ছিল, প্রথমে ঢাকায় গিয়ে তিন-চার মাস কাজ করে টাকা জোগাড় করবে। তারপর ভারতে গিয়ে নায়িকা হবে।

চাটমোহর থানা পুলিশ শিশুদের অভিভাবকদের সংবাদ দেন। বিকেলে স্কুলের সহকারী শিক্ষক আবদুল আলিম ও অভিভাবকেরা এলে তাদের কাছে ওই শিশুদের হস্তান্তর করা হয়।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »