বার্তাবাংলা ডেস্ক »

women3বার্তাবাংলা ডেস্ক :: জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক নারীকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা ও শারীরিক নির্যাতন করছে দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্কেল সহকারী পরিচালক শাহনেওয়াজ জীবন।
এ ঘটনায় ওই নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা করায় বাদীকে হত্যার হুমকি দিচ্ছে আসামি পক্ষের লোকজন।

মামলা সূত্রে জানা গেছে, সম্প্রতি ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক নারীকে অফিসের কাজের নাম করে ডেকে নিয়ে যায় দিনাজপুর সার্কেল অফিসের সহকারী পরিচালক শাহনেওয়াজ। অফিস কক্ষে একাকী পেয়ে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করা হয়। পরে ধর্ষণ করতে না পারায় শারীরিক নির্যাতন করেন। ওই নারীর চিৎকার করলে অফিসের পাশের লোকজন উদ্ধার করে দিনাজপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ওই থানায় অভিযোগ করলে গেলে তাকে ফিরিয়ে দেয়া হয়। পরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদপ্তরের সার্কেল সহকারী পরিচালক শাহনেওয়াজ জীবনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। আদালত তদন্তের জন্য দিনাজপুর কেতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকতাকে নিদের্শ দেন।

মামলা হওয়ার পর থেকে বাদীকে বিভিন্ন হত্যা জন্য বিভিন্ন ভাবে হুমকি দেয়া হচ্ছে। মামলা পরিচালনা করতে যেন না পারে সেজন্য গত বুধবার দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদপ্তরের সার্কেল সহকারী পরিচালক শাহনেওয়াজ জীবন ওই নারীকে ঠাকুরগাঁও থেকে ওই নারীকে কুড়িগ্রাম বদলি করছেন।

দিনাজপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলতাফ হোসেন জানান, আদালতের নির্দেশে মামলা তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আসামিকে গ্রেপ্তার করা হবে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »