রুনা লায়লার সুরের মূর্ছণায় মুগ্ধ প্রবাসীরা

বার্তাবাংলা রিপোর্ট :: রুনা লায়লা স্বভাবসুলভভাবে গানের তালে তালে নিজে নাচলেন দর্শক শ্রোতাদেরকেও নাচালেন। বাংলা-হিন্দি-উর্দু কোন কিছুই বাদ যায়নি। স্বাদের লাউ বানাইলো মোরে বৈরাগী, গানেরই খাতায় স্বরলিপি, এই বৃষ্টিভেজা রাতে, পান খাইয়া ঠোঁট লাল, দমাদম মাস্ত কালান্দার, বন্ধু তিনদিন তোর বাড়িত গেলাম সহ অসংখ্য গান গেয়ে মাতিয়ে রাখলেন মধ্যরাত পর্যন্ত প্রিয় শিল্পী রুনা লায়লা। প্রবাসীদের প্রিয় শিল্পী রুনা লায়লাকে মন্ট্রিয়ল এবং অটোয়াতে আনার ব্যবস্থা করেছিলো স্পার্ক ইভেন্ট ম্যানেজমেন্ট নামের একটি প্রতিষ্ঠান।

মন্ট্রিয়লে মাত্র ক’জন উদ্যোমি তরুণ প্রতিষ্ঠা করেছেন স্পার্ক ইভেন্ট ম্যানেজমেন্ট নামে একটি বিনোদনমূলক প্রতিষ্ঠান। একের পর এক নামকরা তারকা শিল্পীদেরকে এনে মেগা শো করে দেখিয়ে দিচ্ছেন সৎ চিন্তা-ভাবনা এবং নিজ আদর্শে অবিচল থাকলে অসম্ভব কাজকেও কি করে সম্ভব করা যায়। মন্ট্রিয়লের একের পর সুন্দর-সার্থক সফল অনুষ্ঠান করেছে স্পার্ক ইভেন্ট ম্যানেজমেন্ট । না, একথা একজন সংবাদপত্র কর্মী হিসেবে আমার বলতে হচ্ছে না। পর পর দুটি শ্রেয়া ঘোষাল আর রুনা লায়লার ইভেন্ট কাভার করতে গিয়ে বিশাল থিয়েটারে দর্শক-শ্রোতার তিল ধারনের জায়গা নেই দেখে, দর্শক-শ্রোতাদের আনন্দ উচ্ছ্বাস এবং প্রখ্যাত শিল্পীরা যখন নিজেরাই বলেন ‘দেশে-বিদেশে যতটা অনুষ্ঠান করেছেন তার মধ্যে সেরা আয়োজক স্পার্ক।’

এরপরে কি আর কোনো মন্তব্য করতে হয়! এত বিশাল শোতে হাজারো মানুষের উপস্থিতিতে সুশৃঙ্খল ব্যবস্থাপনা, উন্নতমানের সাউন্ড সিস্টেম, আলোক প্রক্ষেপনসহ সব কিছুইই ছিলো অসাধারণ। রুনা লায়লার গানের ফাঁকে ফাঁকে ভারতের আইডল নীলেশ ভট্টাচার্যী, গান এবং মোনালিসার ভট্টাচার্যীর নৃত্যও ছিলো দেখার মতো। সম্পূন্ন অনুষ্ঠানটাই ছিলো প্রাণবন্ত, নান্দনিক এবং অসাধারণ। ব্রেভো স্পার্ক ইভেন্ট ম্যানেজমেন্ট। ব্রেভো স্পার্ক ম্যানেজমেন্টের কর্নধার আরিফ দেওয়ান, তানভীর আহমেদ ও নন্দন ভূঁইয়া । অনেক শুভ কামনা রইলো বিডি২৪লাইভডটকম, বিটিভি এবং চ্যানেল এস-এর পক্ষ থেকে।