চ্যাম্পিয়ন্স লীগে রিয়াল,ডর্টমুন্ডের জয়

বার্তাবাংলা ডেস্ক :: চ্যাম্পিয়ন্স লীগ ফুটবলে নিজ নিজ দলে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ, অ্যাতলেটিকো মাদ্রিদ ও বরুসিয়া ডর্টমুন্ড।বুধবার রাতে বুলগেরিয়ার দল লুদোগোরেটসকে ২-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ইতালিয়ান ক্লাব জুভান্টাসকে ১-০ গোলে হারিয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। এবং পবলজিয়ামের দল অ্যান্ডারলেচটের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে বরুসিয়া ডর্টমুন্ড।লুদোগোরেটসের বিপক্ষে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লেও জয় পেতে ঘাম ঝরাতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। ম্যাচের ষষ্ঠ মিনিটেই রিয়ালের বিপক্ষে গোল করে এগিয়ে যায় লুদোগোরেটস। বুলগেরিয়ার দলটির হয়ে গোলটি করেন মার্সেলিনহো। তবে এরপর ম্যাচের ২৫ মিনিটে রিয়ালকে সমতায় ফেরান ক্রিস্টিয়ানো রোনালদো। এবং বদলি হিসেবে মাঠে নেমে ম্যাচের ৬৯ মিনিটে রিয়ালের হয়ে দুই নম্বার গোলটি করেন করিম বেঞ্জেমা।
ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের বিপক্ষে কষ্ট করেই জিততে হয়েছে স্পানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদকে। ম্যাচের ৭৪তম মিনিটে তুরানের একমাত্র গোলে ১-০ তে জয় পেয়েছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।বেলজিয়ামের দল অ্যান্ডারলেচটের বিপক্ষে বড় জয়ই পেয়েছে জার্মান দল বরুসিয়া ডর্টমুন্ড। ডর্টমুন্ডের হয়ে জোড়া গোল করেছেন অদ্রিয়ান রামেস। ম্যাচের ৬৯ এবং ৭৯ মিনিটে গোল দুটি করেন তিনি। এবং ম্যাচের ৩ মিনিটে অপর গোলটি করেন সিরো ইমোবাইল।
এছাড়া, তুরস্কের ক্লাব গালাতাসারয়কের বিপক্ষে ৪-১ গোলের জয় পেয়েছে আর্সেনাল। আর্সেনালের হয়ে হ্যাটট্রিক করেছেন ড্যানি ওয়েলবেক। অপর গোলটি করেছেন অ্যালেক্সি সানচেজ।