ভূত হয়ে আসছেন নায়লা নাঈম

বার্তাবাংলা রিপোর্ট :: খুব অল্প সময়েই শোবিজে আলোচিত আর সমালোচিত হয়ো উঠেন মডেল নায়লা নাঈম। তবে এখন তাকে কেবল মডেল বললে ভুল হবে। কারণ এরই মাঝে নায়লা ‘রান আউট’ নামে একটি চলচ্চিত্রে আইটেম গার্ল হিসেবে কাজ করেছেন। খাজা আহমেদের পরিচালনায় ‘মারুফ টাকা ধরে না’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।
কত ভালোবাসি’ ও ‘ভোট ফর ঠোঁট’ শিরোনামের দুটি গানের ভিডিওতে মডেলও হয়েছেন। এবার এই মডেল কাম অভিনেত্রীকে একটি টিভি নাটকে দেখা যাবে। ‘ভেরিয়েশন অব লাভ’ নামের সাত পর্বেরই এই নাটকটি নির্মাণ করেছেন বিইউ শুভ। আর এতে নিশো ও কাজী আসিফের সঙ্গে অভিনয় করেছেন তিনি।
কক্সবাজারে নাটকটির শুটিং হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে নায়লা বাড়ি থেকে পালিয়ে তার মনের মানুষকে বিয়ে করেন। তারা কক্সবাজার বেড়াতে যান। সেখানে তার স্বামী তাকে হত্যা করে। এরপর নায়লা ভূত হয়ে হাজির হয় নানা সময়ে। তার সঙ্গে পরিচয় হয় লেখক নিশোর। ভূত হয়ে নিশোকে নিজের জীবনের গল্প বলে নায়লা।

পরিচালক বাংলামেইলকে জানিয়েছেন, এ নাটকে আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, জুঁই করিম, অর্ষা, জনি, মৌ প্রমুখ। মূলত তিনটি গল্প নিয়ে এই সাত পর্বের নাটকটি নির্মাণ করা হয়েছে। নেপাল, কক্সবাজার এবং টাঙ্গাইলে এর শুটিং হয়েছে। ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন রাত ৭টায় নাটকটি প্রচার হবে এশিয়ান টিভিতে।

বলা ভালো, ২০১৩ সালে গ্রামীণফোনের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে কাজ করেছিলেন বরিশালের মেয়ে নায়লা। এরপরে নেট দুনিয়ায় তার কিছু সাহসী ফটোশ্যুটের ছবি প্রকাশ পেলে তিনি দ্রুতই আলোচনায় চলে আসেন। তিনি পেশায় একজন দাঁতের ডাক্তার।