দীপিকার প্রতি শাহরুখের সমর্থন

বার্তাবাংলা ডেস্ক :: দীপিকার ‘বক্ষসন্ধির’ ছবি প্রকাশ করাকে কেন্দ্র করে উত্তাল বলিউড। একের পর এক তারকা দীপিকার প্রতি তাদের সমর্থন ব্যক্ত করছেন। সেই ধারাবাহিকতায় এবার কণ্ঠ মেলালেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

‘ওম শান্তি ওম’ আর ‘চেন্নাই এক্সপ্রেস’ দুটো ছবিতেই শাহরুখ-দীপিকার জুগল অভিনয় দর্শকদের মন জয় করেছিলো। এ থেকেই সমালোচকরা ধারণা করেন তাদের দুজনের মধ্যে একটা অদৃশ্য বন্ধুত্ব রয়েছে। এমন কি শাহরুখের আগামী ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’ এর সঙ্গী হচ্ছেন দীপিকা।

তাই তো দীপিকার পাশে এসে দাঁড়ালেন শাহরুখ। প্রশংসায় পঞ্চমুখর হয়ে শাহরুখ বললেন, ‘আমি জানি দীপিকা অত্যন্ত সাহসী একজন মেয়ে। সেই জন্য ও ওইসব কথাগুলো বলতে পেরেছে, যা ও বলতে চেয়েছে। আমি ওকে সম্পূর্ণ সমর্থন করি। কিন্তু ওর জায়গায় আমি বা অন্য কেউ থাকলে তা কখনোই করতে পারতাম না যা দীপিকা করেছে।’

উল্লেখ্য, ভারতের টাইমস অব ইন্ডিয়া পত্রিকার অনলাইন ভার্সনে বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের অসর্তক মুহূর্তের একটি ভিডিও প্রকাশ করে। ভিডিওটি প্রকাশের পরপরই নিজের টুইটার অ্যাকাউন্টে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানান দীপিকা। সাধারণ দৃষ্টিতে ভিডিওটি দেখলে মনে হবে, তিনি সাদা রঙের একটি পোশাক পরে হাস্যউজ্জ্বল ভঙ্গিতে কথা বলছেন। কিন্তু একটু ভালো করে তাকালেই যে কেউ বুঝতে পারবে এটা তার অসর্তক মুহূর্তের ফুটেজ। যেখানে তার বক্ষসন্ধি দেখা যাচ্ছিলো।