শনিবার দেশব্যাপী জামায়াতের প্রতিবাদ কর্মসূচি

বার্তাবাংলা রিপোর্ট :: বরিশাল মহানগর জামায়াতের আমির এডভোকেট মোয়াজ্জেম হোসাইন হেলাল ও সেক্রেটারি জহির উদ্দিন বাবরসহ ২২ নেতা-কর্মীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা দায়েরের প্রতিবাদে শনিবার দেশব্যাপী শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছে জামায়াতে ইসলামী।

বুধবার গণমাধ্যমে পাঠনো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এই কর্মসূচি ঘোষণা করেন।

ডা. শফিক বলেন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগরীর আমির এডভোকেট মোয়াজ্জেম হোসাইন হেলাল, নায়েবে আমির বজলুর রহমান বাচ্চু, সেক্রেটারি জহির উদ্দিন বাবরসহ বরিশাল মহানগরীর ২২ জন নেতা-কর্মীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মিথ্যা মামলা দায়ের করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মিথ্যা মামলা করায় একথা আজ পরিষ্কারভাবে প্রতীয়মান হচ্ছে যে, সরকার এদেশে বিরোধী দলের অস্তিত্ব স্বীকার করতে রাজি নয়। বরিশাল মহানগরী জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ৬ সেপ্টেম্বর শনিবার দেশব্যাপী শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করছি।

ঘোষিত এই কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য তিনি জামায়াতে ইসলামীর সকল শাখার প্রতি উদাত্ত আহ্বান জানান এবং দেশবাসীর সহযোগিতা কামনা করেন।