বঙ্গবন্ধুকে জাতির পিতা মানলেন জামায়াত নেতা

বার্তাবাংলা রিপোর্ট :: জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজশাহীর গোদাগাড়ীতে বঙ্গবন্ধুকে জাতির জনক ও স্বাধীনতার ঘোষক বলে স্বীকার করেছেন জামায়াত নেতা।

জামায়াতের সংগঠন শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি, জেলা জামায়াতের সুরা ও কর্মপরিষদ সদস্য অধ্যাপক কামরুজ্জামান শুক্রবার দুপুরে শোক দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে জাতির জনক ও স্বাধীনতার ঘোষক বলে স্বীকার করেন।

এ সময় তিনি বলেন, ‘জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনিই মহান স্বাধীনতার ঘোষক।’

গোদাগাড়ী উপজেলা প্রসাশনের উদ্যোগে আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় কামরুজ্জামান আরো বলেন, ‘বঙ্গবন্ধুই জাতির পিতা। যার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না।’

এতোদিন বিএনপি জোটের সঙ্গে মেশা এ জামায়াত নেতা আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু বিরোধী কথা বললেও হঠাৎ তার এমন বক্তব্যে চমকে উঠেন মঞ্চের অতিথি থেকে দর্শকরাও।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইসহাক আলী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ওমর ফারুক চৌধুরী বলেন, ‘যারা মুখে জয় বাংলা বলে শেখ মুজিবকে জাতির পিতা ও স্বাধীনতার ঘোষক স্বীকার করে, আর অন্তরে পাকিস্তানি আদর্শ ধারণ করে দেশে জঙ্গিবাদ কায়েম করতে চায়, তাদের সঙ্গে আপোষ নেই।’

মুখে মিষ্টি কথা বলে যারা বাঙালী জাতির সঙ্গে প্রতারণা করে চলেছে তাদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি।