ঘনিষ্ঠ দৃশ্যে প্রিয়াঙ্কার ‘না’

বার্তাবাংলা ডেস্ক:: মধুর ভাণ্ডারকর পরিচালিত ‘ম্যাডাম জী’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু ছবির শুটিং শুরুর আগেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন পরিচালককে।

সম্প্রতি মধুর ভাণ্ডারকরের পরবর্তি ছবি ‘ম্যাডাম জী’-তে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু শুটিং শুরুর আগেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে পরিচালকের সঙ্গে মতবিরোধ দেখা দেয় বলিউডের এই তারকার।

‘ম্যাডাম জী’ ছবিটির কাহিনী গড়ে উঠেছে, একজন আইটেম গার্লকে কেন্দ্র করে। যে আইটেম গার্ল থেকে রাজনৈতিক নেত্রী হয়ে ওঠে। বলিউডের রীতি অনুযায়ী এ ধরনের ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য থাকে। কিন্তু প্রিয়াঙ্কা তাতে আপত্তি জানিয়েছেন।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘চিত্রনাট্যের প্রয়োজনে যতটুকু ঘনিষ্ঠ দৃশ্য প্রয়োজন তার থেকে বেশি একটিও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবো না।

তবে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হয়েছে, প্রিয়াঙ্কার সঙ্গে পরিচালকের আর কোন মতভেদ নেই। পরিচালক ও নায়িকা একসঙ্গে একটি আলোচনায় বসে সিদ্ধান্ত নিয়েছেন কোন কোন দৃশ্য বাদ দেবেন।

অন্যদিকে মুক্তির আগেই আলোচনায় এসেছে প্রিয়াঙ্কা অভিনীত ‘মেরি কম’ ছবিটি। অলিম্পিক জয়ী মহিলা বক্সারের জীবনী নিয়ে নির্মিত এই ছবিটির নাম ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে।