চট্টগ্রামগামী ট্রাক থেকে ৩ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার

বার্তাবাংলা ডেস্ক:: চট্টগ্রামগামী একটি ট্রাক থেকে ৩ হাজার বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-ভোমরা সড়কের বাদামতলা এলাকা থেকে এই ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে এসময় কোন চোরাচালানীকে গ্রেপ্তার করতে পারেনি বিজিবি।
বিজিবি সূত্র জানায়, সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে ট্রাকে করে ফেন্সিডিলের একটি বড় চালান চট্টগ্রামে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ৩৮ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা কোম্পানীর একটি টহল দল সকালে সদর উপজেলাধীন সাতক্ষীরা-ভোমরা সড়কের বাদামতলা এলাকায় অবস্থান নেয়। সকাল সাড়ে ৮ টার দিকে ভোমরা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম মেট্রো ট-১১-০৫১৭ নাম্বরের একটি ট্রাক বাদামতলা এলাকায় পৌছানোর সঙ্গে সঙ্গে থামার সংকেত দিলে চালকসহ অন্যরা ট্রাকটি ফেলে পালিয়ে যায়। এসময় ট্রাকে তল্লাশী চালিয়ে কেবিনের মধ্যে লুকিয়ে রাখা ৩০টি প্যাকেট থেকে ৩ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার করে বিজিবি।
সাতক্ষীরাস্থ বিজিবি ৩৮ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজির আহমেদ বকশি বলেন, কক্সবাজার থেকে বাগদা চিংড়ির পোনা সাতক্ষীরায় আনার পর খালী ট্রাকে করে ফেন্সিডিল নিয়ে যাচ্ছিল চোরাকারবারিরা। ট্রাকটিকে থামার সংকেত দেয়ার সাথে সাথে চালকসহ চোরাকারবারিরা ট্রাক ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ফেন্সিডিল বহনকারি ট্রাকটিও জব্দ করা হয়েছে বলে তিনি জানান।