রাঙ্গামাটির লংগদুতে মসজিদের ইমাম গুলিতে নিহত

বার্তাবাংলা ডেস্ক:: রাঙ্গামাটির লংগদুর বগাচতর ইউনিয়নের পূর্ব রাঙ্গীপাড়া মসজিদের ইমাম স্থানীয় এক কিশোরের গুলিতে নিহত হয়েছেন। নিহত ইমামের নাম হাফেজ ইমাম হোসেন (৩৫)। তিনি বগাচতর ইউনিযনের রাঙীপাড়া ৩ নং হেলিপ্যাড মসজিদের ইমাম ছিলেন। লংগদু থানার সাব ইন্সপেক্টর অঞ্জন কুমার দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আল আমিন (১৩) নামের এক কিশোর ওই ইমামকে গুলি করে। গুরুতর আহত অবস্থায় ইমামকে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। এলাকাবাসী ওই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানায় শুক্রবার বিকালে এ ঘটনা ঘটে। আটক কিশোর নিহত ইমামের সাবেক ছাত্র ছিল। ইমাম যখন বাসায় অবস্থান করছিল তখন তাকে গুলি করা হয়। গুলিবিদ্ধ ইমামকে রাঙ্গীপাড়া থেকে লংগদু থানা স্বাস্থ্য কমপেক্সে আনার পথে তিনি মারা যান। ছাত্র শিক দ্বন্দ্বে এ ঘটনা বলে সন্দেহ রছে স্থানীয়রা। এ হত্যাকান্ডের তদন্ত শুরু করেছে পুলিশ।
লংগদু থানার এসআই অঞ্জন কুমার দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ড সংঘটিত এলাকায় পুলিশের একটি দল গেছে। এলাকাটি থানা থেকে ১৫/২০ কি.মি দূরে ও দুর্গম হওয়ায় পুলিশের দলটিকে ফিরে আসতে দেরি হচ্ছে।