‘তিন কেজি স্বর্ণের অন্তর্বাস’

বার্তাবাংলা রিপোর্ট ::তিন কেজি স্বর্ণের অন্তর্বাস!মান্ধাতার আমলের অন্তর্বাসের বদলে মহিলারা এখন আপন করে নিয়েছেন হাল আমলের মনোগ্রাহী অন্তর্বাস, যা দেখতে ভালো পরতেও আরাম। এক কথায় কিছু বেশি টাকা খরচ করে আরামকেই বেশি প্রাধান্য দিচ্ছেন আজকের নারীরা।

চীনের এক ডিজাইনার সম্প্রতি এমন এক অন্তর্বাস তৈরি করেছেন তা রীতিমতো চমকপ্রদ। তিন কিলো ওজনের ওই অন্তর্বাসের পুরোটাই তৈরি হয়েছে সোনা দিয়ে। সম্প্রতি ওই অন্তর্বাস পরেই র্যা ম্প মাতালেন চীনের তিন মডেল। তবে আপাতত এই সোনার অন্তর্বাস ‘নট ফর সেল’।

সবকিছু ছেড়ে দিয়ে কেন সোনা দিয়ে অন্তর্বাস নির্মাণের পরিকল্পনা? র্যা ম্প শোর পর এই প্রশ্নের সম্মুখীন হয়েছেন ওই ডিজাইনারকে। তার ভাষ্য, এর আগে বিভিন্ন জিনিস দিয়ে অন্তর্বাস তৈরি হলেও তা তেমন জনপ্রিয় হয়নি। তাই মহিলাদের পছন্দ, এমন কিছু দিয়ে তিনি অন্তর্বাস তৈরির পরিকল্পনা শুরু করেন। এই চিন্তা থেকেই আসে তার মাথায় আসে সোনার বিষয়টি।

অন্তর্বাসটির নিখুঁত ডিজাইন তৈরি করতে বেশ কয়েকমাস লেগেছে ওই চীনা ডিজাইনারের। এরপর শুরু হয় অন্তর্বাস নির্মাণ প্রক্রিয়া। অন্তর্বাসটি তৈরিতে খরচ হয়েছে প্রায় পাঁচ লক্ষ পাউন্ড। তবে আপাতত এই ধরনের অন্তর্বাসের বাণিজ্যিকীকরণের কোনো পরিকল্পনা নেই ওই ডিজাইনারের।

কারণ হিসেবে তিনি জানান, পুরো সোনা দিয়ে তৈরি হওয়ায় অন্তর্বাসটির যা দাম পড়বে তা মধ্যবিত্তদের নাগালের বাইরে।