‘কবিতা লিখে চমকে দিলেন সেক্স আইকন পামেলা’

বার্তাবাংলা রিপোর্ট ::কবিতা লিখে সবাইকে চমকে দিলেন হলিউডের সেক্স আইকন পামেলা অ্যান্ডারসন। রিক সলোমনের সঙ্গে ডিভোর্সের পর ফেসবুক পেইজে একটি লম্বা কবিতা লিখেছেন তিনি যা পড়ে সবার ভ্রু কপালের দিকে উঠে গেছে।
ইউএস ম্যাগাজিন ডট কম তাদের এক প্রতিবেদনে জানায়, এ কবিতার মাধ্যমে পামেলা বিয়ে এবং পতিতাবৃত্তি বিষয়ে তার মতামত তুলে ধরেছেন। নিজের কবিতায় তিনি নিজের কথা তুলে ধরে বলেন, প্রেমে পড়েই আমি ভালোবেসেছি, কিন্তু চাওয়া-পাওয়া নিয়ে সুখী হওয়া অসম্ভব। ফ্যাশন বা ট্র্যাডিশন হয়তো আমাকে রোমান্টিক বলে অনুমোদন দেয়নি, কিন্তু আমি অনেক চেষ্টা করেছি। আমার কাছে মনে হয়েছে পুরনো ধ্যান-ধারণার মানুষদের কাছে এসব আদর্শ হতে পারে।
কবিতার এক পর্যায়ে তার লিখনীতে বেশ অবাক হয়েছেন সবাই। তিনি বলছেন, অনলাইনে সেক্স অর্ডার করা আমাজনে একটি বই অর্ডার করার মতোই।
সবাই ধারণা করছেন, সঙ্গীদের সঙ্গে তার ধারাবাহিক বিচ্ছেদে হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন পামেলা। কারণ এক পর্যায়ে তিনি বলেছেন, কোনো পুরুষ জানেন না আমাকে নিয়ে কী করা যায়।
এ ছাড়া কবিতায় পামেলা কোনো ধনী পুরুষকে বিয়ে করতেও মানা করেছেন নারীদের।
পতিতাবৃত্তি সংস্কৃতির বিষয়ে তিনি লিখেছেন, বেশ্যাবৃত্তি কীভাবে চলে আমার অবাক লাগে। একে কি কখনো ভালো মনে হয়? সুবিধা নেওয়ার জন্য বা আদায়ের জন্য নিজের আত্মা বিক্রি পয়সার জন্য?
২০০৭ সালে সলোমনকে বিয়ে করার দুই মাস পর ছাড়াছাড়ি হয়ে যায়। এ বছরের জানুয়ারিতে ৪৭ বছরের হলিউড তারকা আবারো তাকে বিয়ে করেন। জুলাইয়ে আবারো ডিভোর্সের মাধ্যমে সলোমনের সঙ্গে দ্বিতীয় বিয়ের ইতি ঘটল।