‘শাহরুখের গাড়িচালক ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার’

বার্তাবাংলা ডেস্ক::বলিউড বাদশা শাহরুখ খানের সামনে আবার এক নতুন সমস্যা। ধর্ষণের অভিযোগে তার গাড়ির চালককে গ্রেপ্তার করেছে বান্দ্রা থানার পুলিশ।
শাহরুখের গাড়ির চালকের ওপর ধর্ষণের অভিযোগ এনেছেন, বলিউডের আর এক অভিনেত্রীর বাড়ির কাজের লোক। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অভিযোগকারিণী মেয়েটি নাবালিকা। ১৭ বছর বয়সী মেয়েটিকে আরও ভালো চাকরি ও মাইনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করে বাদশার গাড়ির চালক।
অভিযুক্ত রাজেন্দ্র গৌতম বা পিন্টু মিশ্র, মেয়েটিকে চাকরি দেওয়ার নাম করে প্রথমে নালাসোপারার একটি হোটেলে নিয়ে যায়। লাটুর থেকে মেয়েটি কাজের খোঁজে মুম্বাই এসেছিল। সেখানে এসে তিনি এক অভিনেত্রীর বাড়িতে কাজ নেয়।
পরে সূত্রের পক্ষ থেকে জানানো হয়, অভিনেত্রীটি হলেন সঙ্গীতা বিজলানি। মেয়েটি জানিয়েছেন, কোনো এক বন্ধুর মাধ্যমে তার ফোন নম্বরটি পেয়ে যায় ৩৪ বছরের রাজেন্দ্র গৌতম। এরপর তাদের দুজনের মধ্যে একাধিকবার কথা হয়। অবশেষে রাজেন্দ্র তাকে আশ্বাস দেয় যে শাহরুখের বাড়িতে আরও ভালো বেতনের কাজ তাকে জোগাড় করে দেবে।
২০ জুন সঙ্গীতা বিজলানির বাড়ির কাজ ছেড়ে দেয় মেয়েটি। তারপর গৌতমের সঙ্গে দেখা করতে যায় সে। সেখান থেকে দুজনে নালাসোপরার উদ্দেশে রওনা দেয়। সেখানকার একটি হোটেলে মেয়েটিকে ধর্ষণ করে বলে বান্দ্রা পুলিশ স্টেশনে পরদিন অভিযোগ দায়ের করে মেয়েটি। মেয়েটি তার অভিযোগে আরও বলে, রাজেন্দ্র তাকে হুমকি দিয়েছে, যদি এই ঘটনার কথা সে কাউকে জানায়, তাহলে ফল ভালো হবে না।
সূত্র : ওয়েবসাইট