বার্তাবাংলা ডেস্ক »

নির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘গহীন বালুচর’র প্রথম পোস্টার প্রকাশ হয় সম্প্রতি। সেই পোস্টারটি বেশ আলোচনায় এসেছে। এবারে প্রকাশ হলো ছবিটির প্রথম গান। শিরোনাম ‘ভালোবাসায় বুক ভাসাইয়া’।

গতকাল শনিবার রাতে জি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি। সৌদের কথায় গানটির সুর-সংগীত করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নি।

জুলাইয়ে সেন্সর সনদ পায় সরকারি অনুদানে নির্মিত ‘গহীন বালুচর’ ছবিটি। রোমান্টিক গল্পে নির্মিত সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘একটি চর জাগার গল্পকে কেন্দ্র করে চলচ্চিত্রটির গল্প এগিয়েছে। পরবর্তীতে এখানেই আমরা একটি প্রেমের গল্প খুঁজে পাই। খুব রোমান্টিক একটা গল্পের ছবি ‘গহীন বালুচর’। পাশাপাশি মানুষের আশা-আকাঙ্খা, স্বপ্ন ও স্বপ্নভঙ্গের চিত্রও ফুটিয়ে তোলার চেষ্টা করব।’

ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তানভির, মুন ও নীলা, রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, বন্যা মির্জা, ফজলুর রহমান বাবু, শাহাদাৎ হোসেন ও রুনা খান।

পরিচালনার পাশাপাশি ‘গহীন বালুচর’-এর কাহিনী- সংলাপ-চিত্রনাট্যও সৌদের। চলচ্চিত্রটি সহপ্রযোজনা করছে ‘সাতকাহন’ ও ‘ফ্রেন্ডস মুভিজ’।

শেয়ার করুন »

মন্তব্য করুন »