আবারো ঢাকায় আসছেন অঙ্কুশ-শুভশ্রী

বার্তাবাংলা রিপোর্ট :: আবারো ঢাকায় আসছেন ওপার বাংলার জনপ্রিয় তারকা অঙ্কুশ-শুভশ্রী। দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ চলচ্চিত্রের প্রিমিয়ার শো-তে অংশ নিতেই ঢাকায় আসছেন এই দুই তারকা। এর আগে গত এপ্রিল মাসে চলচ্চিত্রটির শেষ লটের শুটিং করতে ঢাকায় এসেছিলেন তারা।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, বুধবার সকালের একটি ফ্লাইটে কলকাতা থেকে ঢাকায় আসবেন অঙ্কুশ-শুভশ্রী। ওইদিন সন্ধ্যায় যমুনা টেলিভিশনের একটি লাইভ শোতে অংশগ্রহণ করবেন তারা। পরদিন ১৫ মে সকাল সাড়ে ১১টায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস প্রেক্ষাগৃহে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ চলচ্চিত্রের প্রিমিয়ার শো-তে অংশ নিবেন।

এদিকে একই দিন অর্থ্যাৎ ১৫ মে সন্ধ্যায় ঢাকার মতো কলকাতাতেও এই চলচ্চিত্রটির একটি প্রিমিয়ার শো’র আয়োজন করা হয়েছে। তাই ঢাকার আনুষ্ঠানিকতা শেষ করে বিকেলের মধ্যেই কলকাতায় ফিরে যাবেন অঙ্কুশ-শুভশ্রী।

‘আমি শুধু চেয়েছি তোমায়’ চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজের আশোক ধানুকা ও বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন। চলচ্চিত্রটিতে অঙ্কুশ-শুভশ্রী ছাড়াও বাংলাদেশের মিশা সওদাগর ও পীযূষ বন্দ্যোপাধ্যায় অভিনয় করেছেন।

উল্লেখ্য, আগামী ১৬ মে বাংলাদেশের ৮০টি এবং কলকাতার ১৯০টি প্রেক্ষাগৃহে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ চলচ্চিত্রটি একযোগে মুক্তি পাবে।