বার্তাবাংলা ডেস্ক »

Prostitute in Bangladeshআরিফুল ইসলাম, কুড়িগ্রাম :: কয়েক বছর নির্বিগ্নে নারীদের দিয়ে দেহ ব্যবসা চালানোর পর অবশেষে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ীতে স্বর্ণমহল সিনেমা হলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে একজন নারীসহ ৯ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত।
বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: মিজানুর রহমান এক অভিযান চালিয়ে ১১ জনকে আটক করে। পরে ৯ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।
এদের মধ্যে সদরের শিরবাম গ্রামের সাইদুর রহমান (২৫), ), হেমের কুঠির গোলাম হোসেন (২২), উলিপুরের আপুয়ারখাতার লিটন (২২), শিবরামের সুলতান (২৮) ও ছিনাই গ্রামের ফিরোজা বেগমকে (১৯) আপত্তিকর অবস্থায় ধরে ৫ মাস কওে কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক মাসের কারাদন্ড দেয়া হয়েছে। এছাড়াও জুয়া খেরার অপরাধে সিংহীমারীর শেখর (২৪) ও শংকরকে (২২) ৭ দিনের কারাদন্ড এবং  ছিনাই গ্রামের আবদার (২২)  সিংহীমারীর গ্রামের হিমান রায়কে (২৩) ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে।
উল্লেখ্য,কাঠালবাড়ী আর- কে রোডের পাশে অবিস্থিত স্বর্ণমহল সিনেমা হলে দীর্ঘদিন ধরে দিনের বেলা সিনেমা শোর নামে পতিতাবৃত্তি চালানোর অভিযোগ রয়েছে। এর আগে একাধিকবার পুলিশ ও ম্যাজিষ্ট্রেট অভিযান চালিয়ে পতিতা ও খদ্দের ও সিনেমা হলের কর্মচারীদেও আটক করলেও মুল হোতা হলের মালিক আলম মিয়া কখনও ধরা পড়েননি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »