বার্তাবাংলা ডেস্ক »

rani & husবার্তাবাংলা ডেস্ক :: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বাঙালি ললনাখ্যাত বলিউড অভিনেত্রী রানী মুখার্জি ও প্রযোজক-পরিচালক আদিত্য চোপড়া। আগামী বছরের ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়ছেন তারা। বাঙালি ও পাঞ্জাবি উভয় রীতি মেনেই তাদের বিবাহকার্যাদি সম্পন্ন হবে বলে জানা গেছে।
বিয়ের চূড়ান্ত তারিখ ঘোষণা করতে দুই পরিবারের মধ্যে এখন আলাপ-আলোচনা চলছে। তিন দিনের বর্ণাঢ্য আয়োজনে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।
গত বছরই রানী মুখার্জি ঘোষণা দিয়েছিলেন যে, শিগগিরই বিয়ের কাজটি সেরে ফেলবেন তারা। কিন্তু এতে বাধা হয়ে দাঁড়ায় আদিত্যের পরিবার। এ বিয়েতে তাদের মত ছিল না। তবে রানী-আদিত্য সিদ্ধান্তে অটল থাকায় অবশেষে বিয়েতে মত দিয়েছেন তারা। দুই পরিবারের সম্মতিতেই জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ের অনুষ্ঠানাদি সম্পন্ন হবে। বলিউডের সুহাসিনী মেয়েখ্যাত রানী পাপারাজ্জিদের ভয়ে এতদিন লুকিয়ে লুকিয়ে আদিত্যের সঙ্গে দেখা করেছেন। তবে এবার লুকিয়ে দেখা করার বিষয়টির সমাপ্তি ঘটতে যাচ্ছে। ইতোমধ্যেই আদ্যিতের মা পামেলা চোপড়া রানীকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে সম্মত হয়েছেন। অথচ তিনিই একসময় সবচেয়ে বেশি রানীর বিরোধিতা করতেন। কিন্তু এই বাঙালি কন্যার নানা গুণ ও কথার ফুলঝুরিতে পামেলার ভুল ভেঙেছে। উল্লেখ্য, অনেকদিন ধরেই আদিত্য চোপড়ার সঙ্গে রানীর প্রণয় ও বিয়ে নিয়ে ফিসফাস চলছে। শুরুর দিকে বিষয়টি নিয়ে নানা বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন এ জুটি। কিন্তু এবার তাদের সমালোচকদের দাঁতভাঙা জবাব দেয়ার সময় এসেছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »