আইটেম গানে স্বাগতা

বার্তাবাংলা রিপোর্ট :: স্বাগতা অভিনয়ের পাশাপাশি গান এবং নাচেও সমান পারদর্শী। বর্তমানে নিয়মিত অভিনয়-গান করলেও তাকে নাচতে খুব একটা দেখা যায় না। তবে দীর্ঘদিন পর ঈদের জন্য একটি যাত্রাপালার আইটেম গানে নেচেছেন তিনি। নৃত্যের পাশাপাশি এই যাত্রাপালাটিতে অভিনয়ও করেছেন। এটি পরিচালনা করেছেন জাহিদ হাসান শোভন। স্বাগতার নাচের এই গানটি কয়েকটি জনপ্রিয় হিন্দি ও বাংলা গানের সংমিশ্রনে তৈরি করা হয়েছে। এর নৃত্য পরিচালনা করেছেন তার চাচাত বোন তান্নী।
এ প্রসঙ্গে স্বাগতা যাযাদি বিনোদনকে বলেন, ‘অভিনয়ের মতো নৃত্যও আমার কাছে সমান প্রিয়। শৈশবে আমি নাচের জন্য প্রাতিষ্ঠানিকভাবে শিক্ষা গ্রহণও করেছি। এক সময় আমি বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত নৃত্য পরিবেশন করতাম। তাই এবারের যাত্রাপালায় আইটেম গানের সঙ্গে স্বাচ্ছন্দ্যে নাচতে পেরেছি।’
আইটেম গানটিতে স্বাগতার সঙ্গে সহশিল্পী ছিলেন আহসান কবির। এরই মধ্যে এর শুটিং সম্পন্ন হয়েছে। এটি বৈশাখী টিভিতে ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে।
এ ছাড়া এবারের ঈদের কয়েকটি নাটকে অভিনয় করবেন স্বাগতা। বর্তমানে তিনি ঢাকার অদূরে মানিকগঞ্জে সোহরাব হোসেন দোদুলের একটি ঈদের খ- নাটকে অভিনয় করছেন। এতে তার বিপরীতে রয়েছেন রইসুল ইসলাম আসাদ।
স্বাগতা জানান, ধারাবাহিক নাটক এবং পারিবারিক ব্যস্ততার কারণে এবারের ঈদের একাধিক নাটকের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। নাটকের পাশাপাশি ঈদের দিন রেডিও এবিসির এক ঘণ্টার একটি লাইভ অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন তিনি।