বিএনপি-জামাত দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না

বার্তাবাংলা রিপোর্ট :: বিএনপি-জামাত দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না, তারা বিজয় চায় না বরং পরাধীন বাংলা নিয়ে খুশি থাকতে চায়। শুধু তাই নয়, বিএনপি ক্ষমতায় এলে আওয়ামী লীগের সকল উন্নয়নও ধ্বংস করে দেবে তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট চাইলেন প্রাধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার জামালপুরের ইমলামপুর পৌরসভা মাঠে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।
প্রাধানমন্ত্রী বলেন, বর্তমান শাসনামলে আওয়ামী লীগ শিক্ষায় উন্নয়ন, সড়ক ও নদীপথে চলাচলের সুব্যবস্থা এবং একাত্তরে যারা নিরীহ মানুষদের হত্যার সঙ্গে জড়িত তাদের উপযুক্ত শাস্তির ব্যবস্থাও করেছে। এমনকি দেশের যুবসমাজের জন্য চাকরির সুযোগ করে দিয়েছে।
তাই আগামীতে যদি উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হয় তাহলে আবারো আওয়ামী লীগকেই ক্ষমতায় আনতে হবে। কারণ বিএনপি ক্ষমতায় এলে এসব কিছুই ধ্বংস করে দেবে বলে জনান শেখ হাসিনা।

এছাড়া এ সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে সেগুলো তুলে ধরে প্রধানমন্ত্রী আরো বলেন, বিএনপি-জামাত এ দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না বরং তারা পরাধীন বাংলায় বিশ্বাসী। তাই তাদের হাতে দেশের ক্ষমতা দিলে দেশ আবারো ৫ বছর পিছিয়ে যাবে।

এদিকে, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে জামালপুরকে নতুন রূপে সাজানো হয়েছে। জনসভাস্থলে দুপুর থেকেই স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সমবেত হতে থাকে।

এর আগে জামালপুর যাওয়ার পথে দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার-নাগরপুরের এলাসিনে ধলেশ্বরী সেতুর উদ্বোধন করেন প্রাধানমন্ত্রী শেখ হাসিনা ।