চার বছর পর শিল্পা

বার্তাবাংলা রিপোর্ট :: চার বছর বিরতির পর অভিনয়ে প্রত্যার্বতন করতে যাচ্ছেন বলিউডের প্রিয়দর্শিনী অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি ‘বদমাশ কোম্পানি’খ্যাত পরিচালক পারমিত সিংয়ের পরবর্তী প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছেন। বর্তমানে ছবিটির প্রাথমিক কাজ চলছে। আগামী বছরের শুরুর দিকে এর শুটিং শুরু হবে।
হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, এ ছবিতে শিল্পা প্রধান চরিত্রে অভিনয় করবেন। ছবিতে আগের চেয়েও অনেক বেশি আবেদনময়ী রূপে তাকে উপস্থাপন করা হবে। এতে তার বিপরীতে অভিনয় করবেন ‘চকলেটবয়’খ্যাত শহিদ কাপুর। শিল্পা-শহিদ জুটিকে নিয়ে পরিচালকও বেশ আশাবাদী।
এ প্রসঙ্গে পারমিত সিং বলেন, ‘আমি মনে করি, শিল্পার রূপালী পর্দার প্রত্যাবর্তন দর্শকদের জন্য বড় একটি চমক হিসেবে ধরা দেবে। সেই সঙ্গে দর্শক একটি নতুন জুটির রসায়ন উপভোগ করতে পারবেন।’
সূত্রটি আরো জানিয়েছে, এ ছবিতে শিল্পাকে জিরো সাইজের ফিগারে দেখা যাবে। তাই তিনি তার দেহাবয়াবকে আরো সুন্দর এবং আর্কষণীয় করে তুলতে নিয়মিত ইয়োগা করছেন।
৩৮ বছর বয়সী শিল্পা ২০০৯ সালে ধনকুবের-ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। ‘দ্য ডেসায়ার’ (২০১০) শিরোনামের ছবিতে সর্বশেষ তাকে রূপালী পর্দায় দেখা গেছে। এরপর স্বামী, সন্তান, সংসার এবং ব্যবসাকেন্দ্রিক ব্যস্ততার কারণে অভিনয়ে আর সময় দিতে পারেননি।