সিপি ফুডের ‘স্ক্র্যাচ টু উইন’ প্রোগ্রামে গ্যালাক্সি ফোন পুরস্কার পেলেন ১০ জন

বার্তাবাংলা রিপোর্ট :: সিপি ফুডের মাসব্যাপী ‘স্ক্র্যাচ টু উইন’ প্রোগ্রামে গ্যালাক্সি এস ডোস ফোন পুরস্কার পেলেন ভাগ্যবান প্রথম ১০ জন। সিপি ফুডের পক্ষ থেকে ১৫ সেপ্টেম্বর রোববার তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। রাজধানীর গুলশানে অভিজাত একটি রেস্টুরেন্টে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। মাসব্যাপী প্রোগ্রামের এটি ছিলো প্রথম সপ্তাহ।
পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিপি গ্রুপের কান্ট্রি প্রেসিডেন্ট শান্তি পংচাইসপন, ভাইস প্রেসিডেন্ট সুপাচাই সুসমবুন, প্রঞ্চাই চারোনসাবসাকুল, সিপি ফুড ইউনিটের প্রধান পুনসাব মাপাকডি, হেড অব সেলস এন্ড মার্কেটিং খানথিমা মঙসাই, হেড অব সাপ্লাই চেইন এন্ড আর এন্ড ডি সুনানতা গাজেসানানদ, থিরাচাই টিচাসোপনমানি, আরঅ্যান্ডডি ম্যানেজার মিস ভিসানসিয়া, প্রোডাকশন ম্যানেজার মিস পাচারাডা, মার্কেটিং ম্যানেজার মোস্তফা রাসেল আকন্দসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুরস্কারপ্রাপ্ত ক্রেতারা হলেন ধানম-ির চিকেনহাটের সারমিন জাহান, ম্যাকাউ ইন্টারন্যাশনালের মো. ইয়াসিন, চিকেন এন ফানের কাজী জাহিদুল হক, মোহাম্মদপুরের ওয়াসিকা ফুডের মারজান আক্তার, কেকেবিএলের মো. আলাউদ্দিন, পল্টনের মুসলিম ফুড থেকে আরিফ হোসেন, গ্রিনরোড রেড চিলি থেকে মো. ইব্রাহিম, ইস্কাটনের ইস্কাটন চিকেন থেকে মো. হারুণ, লালবাগের পপাই চিকেন থেকে মো. উয়সাল এবং আফতাবনগরের চিকেন প্যারাডাইজ থেকে মো. শাহীন ইকবাল।
আয়োজকরা জানান, স্ক্র্যাচকার্ডে পুরস্কার হিসেবে থাকবে মোট ৫০টি গ্যালাক্সি এস মোবাইল ফোন সেট। এ ছাড়া ৫০০টি চিকেন মাসালার পাশাপাশি থাকছে নগদ ৫ টাকা ছাড়। গত ৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া সিপি ফুডের স্ক্র্যাচ টু উইন প্রোগ্রাম চলবে আগামী ৭ অক্টোবর পর্যন্ত। এই সময়ের মধ্যে ভোক্তারা সিপি ফুডের যে-কোনো আউটলেট থেকে ন্যূনতম ২০০ টাকার খাবার কিনে ক্যুইজ কনটেস্টে অংশ নিতে পারবেন। ক্যুইজের সঠিক উত্তর দিতে পারলেই স্ক্র্যাচকার্ডে মিলবে কোনো না কোনো পুরস্কার। থাইল্যান্ডভিত্তিক প্রতিষ্ঠান চ্যারন পকফ্যান্ডের (সিপি) বাংলাদেশে ১০০ আউটলেট স্থাপন উপলক্ষে এ কর্মসূচি পালন করছে সিপি বাংলাদেশ কোম্পানি লিমিটেড।