রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

বার্তাবাংলা রিপোর্ট :: রাজধানীতে উত্তরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ২ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বাসচাপায় তাদের মৃত্যু হয়।

উত্তরা পশ্চিম থানার ওসি (তদন্ত) আলী মাহমুদ জানান, ভোর পৌনে ৪টার দিকে ৭ নম্বর সেক্টরের বিজিবি মার্কেটের সামনে গাড়িচাপায় ঘটনাস্থলেই ইমদাদুল হক নওশিদ (৩৩) নামে এক যুবক এবং সাড়ে ৭টার দিকে উত্তরা জসিম উদ্দিন রোডের মোড়ে বাসচাপায় ইয়াসমিন (২২) নামে এক তরুণী উইমেন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উত্তরা পশ্চিম থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হজরত আলী জানান, কুড়িগ্রাম থেকে ভোরে ঢাকায় নেমে বিজিবি মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে নওশিদের মৃত্যু হয়। পরে স্বজনদের খবর দেয়া হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে ভাগ্নে মঞ্জুরুল ইসলাম লাশ শনাক্ত করেন।

নওশিদ পেশায় একজন কৃষক। উত্তরায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। গ্রামের বাড়ি কুড়িগ্রাম সদরের সিতাইঝরে। তার বাবার নাম মনসুর আলী মাস্টার। ৪ ভাই ও ৪ বোনের মধ্যে তিনি ছিলেন সেজো। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে ওসি (তদন্ত) আলী মাহমুদ জানান, সকালে জসিম উদ্দিন রোডে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত একটি বাস ইয়াসমিনকে চাপা দিলে গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় উইমেন্স হাসপাতালে নেয়া হয়। সেখানে সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। নিহতের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাপসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তুশারকা গ্রুপে কর্মরত ইয়াসমিনের গ্রামের বাড়ি ভোলা জেলায় বলে জানা গেছে।