বার্তাবাংলা ডেস্ক »

এক মাসের ছুটিতে থাকা প্রধান বিচারপতি এস কে সিনহা বৃহস্পতিবার বিকেলে সস্ত্রীক রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে গিয়েছিলেন। মন্দির কর্তৃপক্ষ জানিয়েছে, তাঁরা লক্ষ্মীপূজায় অংশ নিয়েছেন। তবে তাঁর এই মন্দিরে যাওয়া পূর্বনির্ধারিত ছিল না। বাসার বাইরে সব মিলিয়ে ৬৫ মিনিট ছিলেন তিনি।

অসুস্থতার কারণ দেখিয়ে ২ অক্টোবর থেকে হঠাৎ করেই এক মাসের ছুটিতে যান প্রধান বিচারপতি। এরপর গত দুই দিন তাঁকে বাসভবন থেকে বের হতে দেখা যায়নি। আজ তাঁর সঙ্গে আইনমন্ত্রী ও বিএনপিপন্থী আইনজীবী নেতারা সাক্ষাৎ করেন। এরপরই বিকেলে বেরিয়ে তিনি ঢাকেশ্বরী মন্দিরে যান।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টা ৫ মিনিটে আইনমন্ত্রী আনিসুল হক প্রধান বিচারপতির হেয়ার রোডের বাসভবনে তাঁর গাড়িবহর নিয়ে ঢোকেন। ৩৪ মিনিট তিনি সেখানে অবস্থান করেন। বাসভবন থেকে বের হওয়ার সময় প্রধান বিচারপতি তাঁকে সিঁড়ি বারান্দায় এসে গাড়ি পর্যন্ত এগিয়ে দেন। এ সময় তাঁর পরনে ধূসর রঙের পাঞ্জাবি-পায়জামা ছিল। তবে আইনমন্ত্রী প্রধান বিচারপতির বাসভবনের সামনে জড়ো হওয়া সংবাদকর্মীদের সঙ্গে কোনো কথা না বলেই চলে যান।

আইনমন্ত্রী চলে যাওয়ার কয়েক মিনিট পরই প্রধান বিচারপতির গাড়ি তাঁর বারান্দায় গিয়ে অবস্থান নেয়। ৫টা ২৫ মিনিটে তিনি ও তাঁর স্ত্রী গাড়িতে ওঠেন। এ সময় তাঁর পরনে সেই ধূসর রঙের পাঞ্জাবি-পায়জামাই ছিল।

শেয়ার করুন »

মন্তব্য করুন »