ওয়েবসাইট খুললেন জয়া আহসান

বার্তাবাংলা ডেস্ক :: জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান নিজের অফিসিয়াল ওয়েবসাইট খুলেছেন। এ সাইটে তিনি তার সম্পর্কে সর্বশেষ তথ্যাবলী প্রকাশ করবেন বলে জানিয়েছেন। http://www.jayaahsan.info – এ লিংকে এখন থেকে ক্লিক করলেই জয়া আহসান সম্পর্কে বিস্তারিত এবং সর্বশেষ তথ্য জানা যাবে।
নিজের ব্যক্তিগত ওয়েবসাইট খোলা প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘আমি প্রযুক্তি-বিরাগ ছিলাম সবসময়। তবে কিছু কাছের মানুষ এবং বন্ধুদের অনুরোধে ওয়েবসাইটটি খোলার সিদ্ধান্ত নিয়েছি। দেশের বাইরে গেলেও অনেকে আমার সম্পর্কে জানতে চান। তাছাড়া অনেক সময় আমার সম্পর্কে ভুল তথ্যও প্রকাশিত হয়ে থাকে। এসব যাতে আর না হয়, সে কারণেই ওয়েবসাইটটি খুলেছি। আশা করছি, এ সাইটের মাধ্যমে ভক্তরা আমার সম্পর্কে সর্বশেষ তথ্য জানার সুযোগ পাবেন।’
জানা গেছে, জয়ার এ ওয়েবসাইটে জীবনবৃত্তান্ত ছাড়াও তার অভিনীত চলচ্চিত্র, নাটক নিয়ে ফিল্মোগ্রাফি, উল্লেখযোগ্য পুরস্কারের তালিকা, আলোচিত ছবি-নাটক, ফটোসেশনের ছবি নিয়ে ফটো গ্যালারি, অভিনীত ছবির উল্লেখযোগ্য অংশ, প্রমো, গান এবং নিজেস্ব ফেসবুক অ্যাকাউন্টের লিঙ্ক থাকবে।
জয়া আরো বলেন, ‘দীর্ঘদিন ধরে শুনছিলাম ফেসবুকে আমার প্রায় শ’খানেক ফেইক অ্যাকাউন্ট আছে। এ বিষয়ে নিরাপত্তা অধিদপ্তরকে জানানোর পর তারা আমাকে অ্যাকাউন্ট খোলার পরামর্শ দিয়েছেন। তাদের পরামর্শ মেনেই ফেসবুকে অ্যাকাউন্ট খুলেছি।’
চলতি সপ্তাহে জয়া আহসান প্রায় মাসের জন্য দেশের বাইরে যাচ্ছেন। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ ছবির একটি গান ফেসবুক এবং ইউটিউবে দু’একদিনের মধ্যেই মুক্তি পাবে। এদিকে গত সপ্তাহে জয়া তার নাটক, চলচ্চিত্র, কান চলচ্চিত্র উৎসব এবং ব্যক্তিগত নানা অপ্রকাশিত বিষয় নিয়ে মাছরাঙা টেলিভিশনের ঈদ অনুষ্ঠান ‘স্টার নাইটে’ অংশ নিয়েছেন। রুম্মান রশীদ খানের গ্রন্থনা, কবির বকুলের পরিকল্পনা এবং অজয় পোদ্দারের প্রযোজনায় ‘স্টার নাইট’ উপস্থাপনা করেছেন মুনমুন।